শর্ত মেনে নৌকা চলবে উচিতপুর হাওরে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=198211 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৩ ১৪২৭,   ২৯ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

শর্ত মেনে নৌকা চলবে উচিতপুর হাওরে

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৭ ৬ আগস্ট ২০২০   আপডেট: ১৬:৩৭ ৬ আগস্ট ২০২০

উচিতপুর হাওর

উচিতপুর হাওর

নেত্রকোনার মদন উপজেলার ‘মিনি কক্সবাজার’ খ্যাত উচিতপুর হাওরে নৌকা চলাচলে শর্ত দিয়েছে উপজেলা প্রশাসন। সুনির্দিষ্ট এসব শর্ত মেনেই সব ধরনের নৌকা চলাচল করতে পারবে।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মদনের ইউএনও বুলবুল আহমেদ তালুকদার।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে উচিতপুর ঘাটে ইজারাদারদের নিয়ে পুলিশ ও উপজেলা প্রশাসনের বৈঠক হয়েছে। বৈঠকে নৌকাগুলোতে ২০টি করে লাইফ জ্যাকেট, পাঁচটি করে বয়া রাখার সিদ্ধান্ত হয়। এসব না থাকলে হাওরে নৌকা চলাচল করতে পারবে না।

বুধবার দুপুরে ময়মনসিংহ সদর উপজেলার চরসিরতা ইউপির চর ভবানীপুরের মাদরাসায়ে মারকাজুস সুন্নাহর ছাত্র-শিক্ষকসহ ৪৮ জন উচিতপুর হাওর ভ্রমণে আসে। হাওরে ঘুরতে গেলে উত্তাল ঢেউয়ে গোবিন্দশ্রীর রাজালীকান্দায় তাদের নৌকাটি ডুবে যায়। পরে ১৭ জনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ডেইলি বাংলাদেশ/এআর