Alexa শরীয়তপুর-৩ আসনে বাহাদুর বেপারীর মনোনয়ন সংগ্রহ

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

শরীয়তপুর-৩ আসনে বাহাদুর বেপারীর মনোনয়ন সংগ্রহ

 প্রকাশিত: ১৯:২৭ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৯:২৮ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) আসনে শুক্রবার সকালে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগহ করেছেন সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী।

তিনি শেখ হাসিনাকে দেশরত্ন উপাধী প্রদানকারী, ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি। ঢাকার ধানমন্ডির শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ডিসি চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, উপদেষ্টা ও ডামুড্যার শিধলকুড়ার সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান হাঐকর, সহ-সভাপতি ও গোসাইরহাট উপজেলার সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক ও  ইউপি চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় মহাসচিব আবদুর রাজ্জাক পিন্টু, সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম রাড়ী, ডিসি প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, সদস্য জাকির হোসেন দুলাল, হারুন অর রশিদ, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন সরদার, ডামুড্যা উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ইসাহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক জানে আলম খোকন মাদবর, উপ-প্রচার সম্পাদক দিলীপ সিকদার, গোসাইরহাট উপজেলার সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল, ডামুড্যা উপজেলা পরিষদের উপজেলা সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন মাদবর, সাবেক চেয়ারম্যান দুলাল মাদবর, আমির হোসেন পঞ্চায়েত সহ শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী। 

সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই ব্যাপক উন্নয়ন হয়। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক পিন্টু বলেন, শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। আর সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছন। এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য বাহাদুর বেপারীকেই এমপি হিসেবে চাই।

ডেইলি বাংলাদেশ/এসকে

Best Electronics
Best Electronics