মিমের শরীরে নির্যাতনের দাগ, জানেন কেন?

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

মিমের শরীরে নির্যাতনের দাগ, জানেন কেন?

 প্রকাশিত: ১২:২০ ৮ জুন ২০১৮   আপডেট: ১২:৩০ ৮ জুন ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে হাতে মোটা মোটা লাল দাগ! দেখে মনে হচ্ছে নির্যাতনের স্বীকার হয়েছেন তিনি।

সম্প্রতি নিজের টুইটার ওয়ালে এমনই একটি ছবি পোস্ট করেছেন মিমি নিজেই। এতে দর্শকদের মধ্যে শুরু হয় নানা জল্পনা। কারণ কিছুদিন আগে তার পুরনো প্রেমিক রাজ বিয়ে করেছেন শুভশ্রীকে। তাই ভক্তরা মনে করছেন হয়ত ত্রিমুখী প্রেমের বলি দিয়েছেন এই নায়িকা!

তবে নায়িকার এমন হাল কে করলো? উত্তরে মিমি বললেন ভিন্ন কথা। তিনি বলেন, এতে চিন্তিত হওয়ার কোন কারণ নেই। এটা কোনো রকম শারীরিক নির্যাতনের চিহ্ন নয়। এটি হচ্ছে-হেভি ওয়ার্ক আউট এর ফল। আসলে বেশ কিছুদিনের জন্য ছুটিতে ছিলাম।

তাই হলি-ডে কাটিয়ে গিয়েছি জিমে। আর সেখানে ১০ দিনের গ্যাপিং ফুলফিল করতে গিয়ে হেভি ওয়েট বহন করেছি। আর তাতেই এমন দশা হয়েছে।

এদিকে, মিমি বর্তমানে ‘ক্রিসক্রস’ শুটিং শেষ করে ঘুরতে গিয়েছিলেন মুম্বাই। সেখান থেকে ফিরেই তিনি নিজের ফিটনেস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

প্রসঙ্গত ছয় নারীর গল্প ‘ক্রিসক্রস’। এতে সুজি চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার। ইরা চরিত্রে মিমি চক্রবর্তী। মুসলিম মেহের চরিত্রে নুসরাত জাহান। ব্লগার উর্ণা ঋদ্ধিমা ঘোষ ও গৃহবধু রুপা সোহিনী সরকার। তাছাড়া এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান।

তবে বিরসা দাশগুপ্তের পরিচালনায় এই সিনেমাতে একজন ফটোগ্রাফারের ভূমিকায় দেখা যাবে মিমিকে।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics