শরীরে অক্সিজেনের মাত্রা জানাবে হুয়াওয়ের স্মার্টওয়াচ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=192204 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

শরীরে অক্সিজেনের মাত্রা জানাবে হুয়াওয়ের স্মার্টওয়াচ

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৬ ৫ জুলাই ২০২০  

হুয়াওয়ের স্মার্টওয়াচ জিটি ২ই

হুয়াওয়ের স্মার্টওয়াচ জিটি ২ই

স্মার্টওয়াচের বিশ্ববাজারে দ্বিতীয় অবস্থানে থাকা চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে দেশের বাজারে নতুন স্মার্টওয়াচ জিটি ২ই এনেছে। সাশ্রয়ী মূল্যে ওয়াচ জিটি ২ সিরিজের নতুন সংস্করণ জিটি ২ই’তে মিলবে ১০০ ধরণের ওয়ার্কআউট মোড। প্রথমবারের মতো এতে যুক্ত করা হয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (এসপিও২) মনিটরিং ফিচার। যার মাধ্যমে শরীরে অক্সিজেনের মাত্রা মাপা যাবে।

দুই সপ্তাহ ব্যাটারি ব্যাক-আপ দেয়া ওয়াচ জিটি-২ই গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরো সহজ করবে বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি। ক্ল্যাসিক ও স্পোর্টস ধারণার নকশার সমন্বয়ে ওয়াচ জিটি-২ই আগের সংস্করণের তুলনায় ডিজাইনে নতুনত্ব নিয়ে এসেছে। এতে ব্যবহার করা হয়েছে রঙের বৈচিত্র্য। ওয়াচ জিটি-২ই’তে প্রায় পাঁচশ মিউজিক সংরক্ষণ করা যাবে। অনুশীলনের সময় ব্লু-টুথ হেডফোন ও হুয়াওয়ে মিউজিকের মাধ্যমে এগুলো উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এর দাম ধরা হয়েছে ১৩ হাজার ৪৯৯ টাকা।

রোববার এক অনলাইন ব্রিফিংয়ের মাধ্যমে ওয়াচ জিটি-২ই বাংলাদেশের বাজারে নিয়ে আসার ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

অনলাইন ব্রিফিংয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর জিটিএম ডিরেক্টর ঝেং বেনইয়াং বলেন, ওয়াচ জিটি সিরিজের সাফল্যের ধারাবাহিকতায় ওয়াচ জিটি-২ই’তে কালারফুল ডিজাইনসহ যোগ করা হয়েছে অত্যাধুনিক ফিচার। আশা করি, গ্রাহকদের মন জয় করতে পারবে নতুন ওয়াচ জিটি-২ই।  

উল্লেখ্য, বিশ্বজুড়ে পরিধানযোগ্য প্রযুক্তি পণ্যের বাজারে ভালো অবস্থানে রয়েছে হুয়াওয়ে। বছরের প্রথম প্রান্তিকে হুয়াওয়ে মোট ৮১ লাখ পরিধানযোগ্য প্রযুক্তি পণ্য বাজারজাত করে। ইন্টারন্যাশনাল ডাটা কর্পোরেশন (আইডিসি) তথ্যমতে, বছরান্তে হুয়াওয়ের পরিধানযোগ্য প্রযুক্তি পণ্যের সিপমেন্ট ২৯.৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং এই প্রান্তিক শেষে মোট সিপমেন্ট ৭২.৬ মিলিয়নে গিয়ে ঠেকেছে।

ডেইলি বাংলাদেশ/এস