Alexa শরীরের কোথায় তিল থাকলে ভাগ্য খুলবে 

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

শরীরের কোথায় তিল থাকলে ভাগ্য খুলবে 

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১১ ২১ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তিল সৌন্দর্য বাড়ায়। কখনো তিল শুভ আবার কখনো অশুভ। প্রত্যেক মানুষের শরীরেই কমবেশি তিল থাকে।  তিলহীন মানুষ বোধহয় পাওয়া খুবই দুষ্কর। এই তিল নিয়ে মানুষের মনে আগ্রহের কমতি নেই। কোথায় তিল থাকা ভালো কোথায় খারাপ এ নিয়ে অনকেই চিন্তিত। তবে জেনে নিন জ্যোতিষ শাস্ত্রমতে শরীরের কোথায় তিল থাকা ভালো?

১) পায়ের পাতায় তিলচিহ্ন খুব সৌভাগ্য আনে। প্রাচীন ভারতীয় সামুদ্রিক শাস্ত্রের মত। এরা অনেক ভ্রমণ করে থাকেন।

২) কোমরের যেকোনো দিকে তিলচিহ্ন থাকলে, তিনি প্রচুর সৌভাগ্যের অধিকারী। এরা প্রচুর অর্থের মালিক হলেও কোনো না কোনো ভাবে তারা আজীবন অসুখী থাকেন।

৩) নাভির ডানদিকে তিলচিহ্ন থাকলে, প্রচুর অর্থ প্রাপ্তির ব্যাপারে এটা শুভচিহ্ন। এছাড়া এরা নিজেরাও বিরাট পরিমাণ সম্পদের অধিকারী হয়ে থাকেন। এরা কিছুটা পেটুক গোছের। আর তাইতো প্রাপ্ত অর্থের বেশির ভাগটাই খাদ্যের পিছনে খরচ করেন।

৪) ডান হাতের আয়ুরেখার কাছে তিলচিহ্ন থাকলে, এরা প্রচুর ধন সম্পদের অধিকারী হয়ে থাকেন এবং জীবনে খুব সফল হন। এই তিলচিহ্ন করতলের উপরের দিকে থাকে, তবে সাফল্য খুব অল্প বয়সেই আসে। আবার তিলচিহ্নটা করতলে নীচের দিকে থাকলে অনেক সংগ্রাম করে মাঝ বয়সের পর সাফল্য আসে।

৫) কনিষ্ঠায় তিল থাকলে তারা সারা জীবন নানা কারণে ভ্রমণ করে থাকেন। এদের আর্থিক অবস্থাও ক্রমশ ভাল থাকে।

৬) বুকের ডানদিকে তিলচিহ্ন থাকলে আজীবন শান্তিপূর্ণভাবে সুখে দিন কাটান। এরা প্রচুর অর্থের মালিক হন।

৭) থুতনির যেকোনো পাশে তিল থাকলে জন্ম থেকেই আর্থিক সমৃদ্ধিতে বড় হন। আজীবন আর্থিক অবস্থা ভাল থাকে। দোষের মধ্যে, এরা নিজেদের পরিবারের গণ্ডির বাইরে মিশতে পারেননা।

৮) মুখের ডানদিকে কান ঘেঁসে কান ও গালের মধ্যবর্তী স্থানে তিল থাকলে ছোট বয়স থেকেই আর্থিক স্বচ্ছলতা ও স্বাচ্ছন্দ্যে পরিবারে মানুষ হয়ে থাকেন। একটু বেশি বয়সে বিয়ে হলেও আর্থিক স্বাচ্ছল্য পরিবারেই বিয়ে হয়।

৯) ডান গালে তিল থাকলে বিয়ের পর এরা বিশাল অর্থের মালিক হন।

১০) ঠোঁটের উপরে তিল থাকলে জীবনের একেবারে প্রথম দিকে যে কোনোভাবে অর্থ ও সম্পদের মালিক হবেন। তবে এরা খুব একগুঁয়ে প্রকৃতির।

১১) মুখের ডানদিকে যেখানে নাক ও গাল এক জায়গায় মিশেছে, সেই রকম জায়গায় তিল থাকলে বোঝায়, ভবিষ্যতে এরা বিরাট রকমের সাফল্য ও সম্পদের মালিক হতে চলেছেন। এটা হবে ৩০ বছর বয়সের কাছাকাছি সময়ে। এরা অনেক ভ্রমণ করবেন। বিয়ের অব্যবহিত পরেই অর্থ ও সম্পদের মালিক হবেন।

১২) কপালে দুই ভ্রূর মাঝখানে যেখানে টিপ, তিলক পরা হয়, সেখানে যদি তিল থাকে, তবে স্থায়ী শান্তিপূর্ণ জীবন হয় আর সেই জীবনে কাজের সূত্রে প্রচুর বিদেশ ভ্রমণ হয়ে থাকে। এরা প্রচুর ধন সম্পদের মালিক হয়।

ডেইলি বাংলাদেশ/জেএমএস