.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৭ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

শরীয়তপুরে সন্ত্রাসের স্থান হবে না

শরীয়তপুর প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৩৫ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:৩৫ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের নবনির্বাচিত এমপি ইকবাল হোসেন অপু বলেছেন, শরীয়তপুরে কোনো সন্ত্রাসের স্থান হবেনা। শরীয়তপুরকে সন্ত্রাস ও মাদকমুক্ত শান্তির শহর হিসেবে গড়ে তোলা হবে। 

বৃহস্পতিবার (১০ জানুয়ারী) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

ইকবাল হোসেন অপু বলেন, সন্ত্রাস ও মাদক মুক্ত না করতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া সম্ভব হবে না। মাদকের কারণে আজ যুবসমাজ ধ্বংসের দিকে যাচ্ছে। তাদের মাদকের হাত থেকে রক্ষা করতে হবে। পালং-জাজিরার মানুষকে সঙ্গে নিয়ে আমি সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কাজ করে যাবো। সন্ত্রাসী আমার ভাই হলেও ছাড় দেয়া হবেনা

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদাররের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয় সহসভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাহাড়, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মির্জা হযরত আলী, নড়িয়া উপজেলা চেয়ারম্যান ইসমাইল হক, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামন উজ্জ্বল, আব্দুর রাজ্জাক পিন্টু, আজিজুল পাহাড়, দেলোয়ার হোসেন তালুকদার, সিরাজুল ইসলাম শিরাজ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, সারেয়ার হোসেন বাবুল তালুকদার,জেলা যুবলীগের সভাপতি এম,এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক নুহুন মাদবর প্রমুখ । 

ডেইলি বাংলাদেশ/জেএইচ