শয‍্যাশায়ী মায়ের সঙ্গে ছেলের কাণ্ডের ভিডিও ভাইরাল

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

শয‍্যাশায়ী মায়ের সঙ্গে ছেলের কাণ্ডের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৫ ১ মার্চ ২০২০  

ভিডিও থেকে নেয়া

ভিডিও থেকে নেয়া

যেকোনও বিপদের সামনে বুক চিতিয়ে দাঁড়াতে পারে একজন মা, শুধুমাত্র তার সন্তানকে রক্ষা করার জন্য। সন্তান মায়ের নাড়ি ছেঁড়া ধন। তার প্রাণের থেকে বড় মায়ের কাছে আর কিছুই নয়, এমনকি নিজের প্রাণও নয়। এই কথা বারে বারে প্রমাণ করেছেন মায়েরা।

ছোট থেকে নিজে না খেয়ে সন্তানকে খাইয়ে পরিয়ে বড় করেছেন মা, এমন বহু নিদর্শন আছে। এমনকি সন্তান বড় হয়ে গেলেও তার জন‍্য চিন্তা করতে ছাড়েন না মা। কারন মা এমনই হন। কথায় বলে, কুসন্তান যদি বা হয় কুমাতা কখনো নয়। তবে এমন সন্তান পাওয়া সত‍্যিই ভাগ‍্যের ব‍্যাপার। মা শয‍্যাশায়ী বলে তার মন ভাল করার জন‍্য খেলায় মত্ত হলেন ছেলে।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বৃদ্ধা মা অসুস্থ হয়ে শয‍্যাশায়ী। তাই মায়ের মন ভাল করতে বেলুন নিয়ে মায়ের খেলায় মাতলেন ছেলে। জন্মের পর থেকে প্রতিটা পদক্ষেপে সন্তানের পাশে থাকে মা। যত্ন সহকারে তাকে বড় করে মানুষের মতো মানুষ করে তোলে। সেই মা বাবার যখন বয়স হয় তখন তাদেরও খেয়াল রাখা, যত্ন করা সন্তানের কর্তব‍্য।

স্বাভাবিক ভাবেই এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখে চোখে পানি এসেছে অনেকেরই। যে মায়ের গর্ভ থেকে এমন সুযোগ‍্য সন্তানের জন্ম হয়েছে তাকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা।

দেখুন ভিডিও>>>

ডেইলি বাংলাদেশ/এমএইচ