Alexa শয্যায় কোন ধরনের পুরুষদের কাছে পেতে চান নারীরা?

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

শয্যায় কোন ধরনের পুরুষদের কাছে পেতে চান নারীরা?

 প্রকাশিত: ১৭:০১ ২০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৮:০৫ ২০ ডিসেম্বর ২০১৭

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

কাদের সঙ্গে সঙ্গমে মহিলারা সবচেয়ে বেশি রতিসুখ পান? কোন ধরনের পুরুষদের প্রতি সবচেয়ে বেশি আকৃষ্ট হন নারীরা? এই নিয়েই এক নয়া গবেষণা শুরু করে অ্যালবানি বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক।

গবেষণার ফলাফল নিশ্চয় আপনারও জানতে ইচ্ছা করছে? আসুন তাহলে গবেষকদের ফলাফলগুলি একনজরে দেখে নেওয়া যাক।

এই গবেষণা যাদের উপর চালানো হয়েছে, সেই সব পুরুষদের শারীরিক দক্ষতা, আয়, ব্যক্তিত্ব ও সেন্স অফ হিউমার খতিয়ে দেখেন গবেষকরা।

তারা গবেষণায় অংশগ্রহণকারী নারীদের বলেন, পুরুষদের নম্বর দিতে। গবেষণা শেষে দেখা যায়, ধনী, আত্মবিশ্বাসী ও আকর্ষণীয়- এই তিন ধরনের পুরুষরাই সবচেয়ে বেশি নম্বর পেয়েছেন নারীদের কাছ থেকে।

গবেষণায় এও দেখা যায়, চওড়া কাঁধের পুরুষদের প্রতি নারীদের একটা আলাদা আকর্ষণ রয়েছে। গালে হালকা দাড়ি পছন্দ করেন তারা। আর যদি পছন্দের পুরুষের মধ্যে সেন্স অফ হিউমার থাকে, তাহলে তো আর কথাই নেই।

রতিসুখের আগে ও পরে প্রাণ খুলে হাসতে ভালবাসেন নারীরা। তারা চান, শুধু শারীরিক নয়, তাদের পুরুষ পার্টনারটি যেন মানসিক তৃপ্তিও দিতে পারেন।

গবেষণাপত্রে বিজ্ঞানীরা উল্লেখ করেছেন, রতিসুখ নির্ভর করে বেশ কয়েকটি বিষয়ের উপর। প্রথমত, কোনও দম্পতি সপ্তাহে কবার মিলিত হন? তারা যৌনতার মূলপর্বে পৌঁছানোর আগে কতক্ষণ একে অপরকে জাগিয়ে তোলেন? দেখা যাচ্ছে, কোনো নারীর বন্ধুরা যে পুরুষকে আকর্ষণীয় বলে উল্লেখ করেন, তার সঙ্গে শয্যায় দুর্দান্ত সময় কাটান ওই নারী।

চমক এখানেই শেষ নয়। গবেষকরা বলছেন, কোনও নারী কারো প্রতি কতটা আকৃষ্ট হবেন, সেটা অনেকাংশেই নির্ভর করে ওই পুরুষের আয়ের উপর। ধনী ব্যক্তিদের সঙ্গে শয্যায় যেতে নারীরা বেশি পছন্দ করেন। তার আগে অবশ্য দেখে নেন ওই ব্যক্তির আত্মবিশ্বাস, শারীরিক গঠন।

পুরুষ পার্টনারের পারিবারিক আয়ও নারীর সঙ্গে তার যৌনতায় প্রভাব ফেলে। শক্তসমর্থ, মজাদার পুরুষের সঙ্গে নারীরা বেডরুমে বেশিক্ষণ কাটাতে চান কারণ তারা মনে করেন, তাদের সন্তানও এর ফলে সুস্থভাবে জন্মাবে।

পেশাদার মডেল বা কমেডিয়ানের সঙ্গে যৌনতা পছন্দ করেন সুন্দরী নারীরা।

ডেইলি বাংলাদেশ/আরএজে

Best Electronics
Best Electronics