শতভাগ মাদকমুক্ত করা হবে: এমপি আফিল

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

শতভাগ মাদকমুক্ত করা হবে: এমপি আফিল

বেনাপোল প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:২৮ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৯:৩৩ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা মাদেকর বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তাবায়ন করতে হবে। প্রধানমন্ত্রীর এ ঘোষণা বাস্তবায়নে মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। শার্শায় শতভাগ মাদকমুক্ত করা হবে।

শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শার্শা পাইলট হাইস্কুল মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে এমপি শেখ আফিল উদ্দিন এসব কথা বলেন।

আফিল বলেন, সীমান্ত উপজেলা শার্শা ভারতের সঙ্গে ঘেষা। এ উপজেলায় মাদকের ছড়াছড়ি একটু বেশি। তাই মাদক ব্যবসায়ী যে দলের লোক হোক না কেন তার বিরুদ্ধে রুখে দাঁড়াব।

তিনি বলেন, তিনবার এমপি নির্বাচিত হওয়ায় আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখানে উন্নয়নের জন্য কাজ করছি। উন্নয়নের জন্য সাহায্য করবেন। এছাড়া সবাই এক হয়ে জামায়াত-বিএনপির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে শেখ হাসিনার উন্নয়নকে অব্যাহত রাখতে হবে।

উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা, সরদার অলোক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, নাভারন ডিগ্রি কলেজের অধ্যাক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলার ১১টি ইউপির চেয়ারম্যান-মেম্বার, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

ডেইলি বাংলাদেশ/এমআর