Alexa লোহাগড়ায় ওষুধ চাওয়ায় রোগীকে মারধর!

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

লোহাগড়ায় ওষুধ চাওয়ায় রোগীকে মারধর!

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫১ ১৯ আগস্ট ২০১৯   আপডেট: ২৩:৫৬ ১৯ আগস্ট ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা বৃদ্ধ রোগীকে মারধর করেছে এক কর্মচারী।

সোমবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ঘটনাটি ঘটে। অভিযুক্তের নাম আজিজুর রহমান। তিনি লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক পদে কর্মরত।

ভুক্তভোগী জয়পুর ইউপির চাচই গ্রামের বৃদ্ধ চা বিক্রেতা রাজ্জাক শিকদার ওরফে রাজা মিয়া বলেন, এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছিলাম। পরিবারের সদস্যসহ সোমবার সকালে চিকিৎসার জন্য লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। এ সময় জরুরি বিভাগ থেকে তাকে ডেঙ্গু পরীক্ষা করতে দেয়া হয়। দুপুরে পরীক্ষার প্রতিবেদন নিয়ে তিনি জরুরি বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিনের কাছে গেলে তিনি কয়েকটি ওষুধ লিখে দেন। লিখে দেয়া ওষুধগুলো বাইর থেকে কিনে আনতে বলেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফ্রি ওষুধ দেয়ার দাবি করি। এ সময় জরুরি বিভাগে কর্মরত অফিস সহায়ক আজিজুর রহমান আমার সঙ্গে বাকবিতণ্ডা করে। একপর্যায়ে সে কিল, ঘুষি, চড়, থাপ্পড় মেরে আমাকে আহত করে।

তিনি আরো বলেন, শুধু তাই নয়, সে ব্যবস্থাপত্র ছিনিয়ে নেয়। মারধরের এক পর্যায়ে গুরুতর অসুস্থ পড়ি। অবস্থা বেগতিক দেখে জরুরি বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিন দ্রুত হাসপাতালে ভর্তি করেন।

আহতের স্ত্রী জলি খাতুন সাংবাদিকদের বলেন, চিকিৎসা নিতে এসে মারধরের শিকার হওয়া দুঃখজনক। এ ঘটনার সঠিক বিচার চাই।
অভিযুক্ত এমএলএসএস আজিজুর রহমান তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন।

লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আব্দুল্লাহ আল মামুন বলেন, জরুরি বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিনের সঙ্গে যোগাযোগ করুন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ