মিমকে নিয়ে ‘সাপলুডু’ খেলবেন শুভ!

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

মিমকে নিয়ে ‘সাপলুডু’ খেলবেন শুভ!

 প্রকাশিত: ০৮:৩৪ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৮:৫০ ১৩ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

প্রখ্যাত চলচ্চিত্রকার ও সাহিত্যিক আমজাদ হোসেনের সন্তান গোলাম সোহরাব দোদুল ছোট পর্দায় গুণী নির্মাতা হিসেবে পরিচিত। এবার তিনি নাম লেখালেন বড় পর্দায়। ‘সাপলুডু’ নামের একটি ছবি পরিচালনা করতে যাচ্ছেন তিনি। আর দোদুলের এই প্রথম সিনেমায় নায়ক হিসেবে থাকছেন আরিফিন শুভ বিপরীতে থাকছেন বিদ্যা সিনহা মিম। 

‘সাপলুডু’ পরিচালনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য তৈরি করেছেন দোদুল নিজেই। ছবিটি প্রযোজনা করছেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)। 

শুক্রবার বিকেলে আরটিভি কার্যালয়ে চলচ্চিত্রটির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)-এর পক্ষে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান। তাছাড়া নির্মাতা গোলাম সোহরাব দোদুল, চিত্রনায়ক আরিফিন শুভ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও এ সময় চলচ্চিত্রটির চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ছবিটি সম্পর্কে সৈয়দ আশিক রহমান বলেন, গোলাম সোহরাব দোদুল বাংলাদেশের একজন গুণী পরিচালক। তার হাতে নির্মিত হবে ‘সাপলুডু’। আর আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিমতো অনেক ভালো অভিনেতা-অভিনেত্রী। কার্যত সব কিছু মিলিয়ে আমরা ভালো একটা ছবির অপেক্ষায়।

নির্মাতা গোলাম সোহরাব দোদুল জানান, অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবি হবে এটি। তাছাড়া অভিনয় শিল্পীদের তালিকায় রয়েছে আরো বড় একটি চমক, যা সময় হলে জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics