লিবিয়ায় বাংলাদেশি হত্যার ঘটনায় মুকসুদপুরে মামলা

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

লিবিয়ায় বাংলাদেশি হত্যার ঘটনায় মুকসুদপুরে মামলা

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২১ ১ জুন ২০২০  

লিবিয়ায় বাংলাদেশি হত্যার ঘটনায় মুকসুদপুরে মামলা

লিবিয়ায় বাংলাদেশি হত্যার ঘটনায় মুকসুদপুরে মামলা

গোপালগঞ্জের মুকসুদপুরে লিবিয়ায় নিহত সুজনের বাবা কাবুল মৃধা বাদী হয়ে দালাল লিয়াকত শেখসহ ৩ জনের নামে মানবপাচার আইনে মামলা করেছেন। সোমবার মুকসুদপুর থানায় মানবপাচার আইনে ওই মামলা দায়ের করেন তিনি। 

মামলায় আসামিরা হলো, উপজেলার রাঘদি ইউপির সুন্দরদী গ্রামের ওসমান মেখের ছেলে লিয়াকত শেখ, গোহালা ইউপির যাত্রাবাড়ি গ্রামের রজব আলী মোড়ল এর ছেলে রব মোড়ল ও পার্শ্ববর্তী মাদারিপুর জেলার রাজৈর উপজেলার হোসেনপুর ইউপির মজিদ শেখের ছেলে জুলহাস শেখ। 

উপজেলার গোহালা ইউপির বামনডাঙ্গা গ্রামের বাসিন্দা নিহত সুজন মৃধার বাবা ও কামরুল শেখের মামা কাবুল মৃধা বলেন, লিবিয়ায় নেয়ার কথা বলে দালালচক্র আমার ছেলেসহ ভাগিনার কাছ থেকে ৪ লাখ টাকার চুক্তি করে। ৩-৪ মাস আগে ওই টাকা নিয়ে যায়। তারপর চুক্তি অনুযায়ী লিবিয়ার ত্রিপলী না নিয়ে বেনগাজীর এক গ্রামে আটকে রেখে আরো টাকা আদায়ের জন্য তাদেরকে নির্যাতন করে। এ সময় নির্যাতনের শব্দ রেকর্ড করে আরো ১০ লাখ টাকার দাবি করে তারা। 

কাবুল মৃধা আরো জানান, আমি এবং আমার ভগ্নিপতি কবির শেখ ও রাঘদি ইউপির সুন্দরদী গ্রামের কামাল শেখসহ দালাল রব মোড়ল এর হাতে আরো ১২ লাখ টাকা দিই। এরপরও আমার ছেলে ও ভাগিনাকে পাচারকারীরা হত্যা করেছে। 

মুকসুদপুর থানার ওসি মীরজা আবুল কালাম আজাদ জানান, দালাল লিয়াকতসহ ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ