লালমোহনে গুণীজন ও শিক্ষার্থীদের সংবর্ধনা

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

লালমোহনে গুণীজন ও শিক্ষার্থীদের সংবর্ধনা

লালমোহন (ভোলা) প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:১৪ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:১৪ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ভোলার লালমোহনে বৃহস্পতিবার সকালে গুণীজন-কৃতি শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা দিয়েছে ‘লালফুল’।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘লালফুল’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা দেয়া হয়। এ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা হয়।

সংগঠনের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার।

এ সময় আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহসভাপতি মেজবাহ উদ্দিন আরজু, লালমোহন ইউপি আওয়ামী লীগ সভাপতি ডা. মো. হানিফ মাস্টার, লালমোহন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. জসিম জনি, সাবেক উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল মান্নান মাস্টার, ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেহ উদ্দিন মিলনসহ লালফুল কমিটির সদস্যরা।

ডেইলি বাংলাদেশ/এমআর

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার