লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার   ২০ জুন ২০১৯,   আষাঢ় ৬ ১৪২৬,   ১৫ শাওয়াল ১৪৪০

লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

 প্রকাশিত: ১৬:০৬ ১৮ জুলাই ২০১৮   আপডেট: ১৬:০৬ ১৮ জুলাই ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

লালমনিরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু হয়েছে। 

বুধবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্য হয়। তিনি ওই গ্রামের এমদুদুল হকের ছেলে। মৃতের নাম আসাদুল হাবিব দুলু। এ ঘটনায় তার পরিবারের আরো ৫জন আহত হয়েছে। এর আগে শনিবার বিকেলে সদর উপজেলা পঞ্চগ্রাম ইউনিয়নের খন্ডিকারপাড়ায় এ সংঘর্ষ হয়। 

সদর থানার ওসি মাহফুজ আলম ডেইলি বাংলাদেশকে জানান,  খন্ডিকারপাড়া এলাকার এমদাদুল হকের ৫২ শতাংশ জমির ধান কেটে নিয়ে যায় তার ভাইয়ের ছেলে মহুবর রহমান ও একরামুল হক। এ নিয়ে এমদাদুলের ছেলে শরিফুল ইসলাম বাদি হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। এরই জের ধরে শনিবার ওই জমির পাশের পুকুরে মাছ ধরতে গেলে শরিফুল ইসলাম ও তার ভাই আসাদুল হাবিব দুলুর ওপর হামলা চালায় মহুবর ও তার লোকজন। খবর পেয়ে শরিফুলের বাবা মা ও বোন তাদের উদ্ধার করতে এসে তারাও হামলার শিকার হন। পরে স্থানীয়রা আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে আশংকা জনক অবস্থায় আসাদুল হাবিব দুলু ও রেবেকা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার সকালে আসাদুল হাবিব দুলুর মৃত্য হয়।

এ ঘটনায় ১৪ জুলাই রাতেই শরিফুল বাদি হয়ে ৯ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

ডেইলি বাংলাদেশ/আরআর