Alexa লালমনিরহাটে আওয়ামী লীগ অফিস ভাংচুর, আটক ৩

ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৭ ১৪২৬,   ১৪ রবিউস সানি ১৪৪১

লালমনিরহাটে আওয়ামী লীগ অফিস ভাংচুর, আটক ৩

লালমনিরহাট প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:১২ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:১২ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লালমনিরহাটে মঙ্গলবার দুপুরে বিলবোর্ড ফেস্টুন সড়ানোকে কেন্দ্র করে বড়বাড়ি ইউপি আওয়ামী লীগের অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। 

সদর উপজেলার বড়বাড়ি বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- বড়বাড়ি ইউপির শিবরাম গ্রামের আব্দুল হাই এর ছেলে সাজেদুল ইসলাম সাজে, একই ইউপির খেদাবাগ গ্রামের আনছার আলীর ছেলে আমজাদ হোসেন ও একই ইউপির সাদেক নগর গ্রামের ময়েন উদ্দিনের ছেলে মিঠু মিয়া। 

লালমনিরহাট সদর থানার ওসি রায়হান আলী বলেন, সদর উপজেলার বড়বাড়ি ইউপির শিমুলতলা মোড়ে মহাজোট প্রার্থী জিএম কাদেরের একটি বিলবোর্ড ছিল। সেটি সড়িয়ে ফেলে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর ছবি সাঁটানো হয়। যা নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির মাঝে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে বড়বাড়ি ইউপি আওয়ামী লীগ কার্যালয়ে হামলা করে টিভিসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করা হয় বলে আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিযোগ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. শরিফুল ইসলাম রাজু বলেন, এ ইউপিতে মুক্তিযুদ্ধের পক্ষের লোকজন ও আওয়ামীলী কর্মীরা সব সময় নিরাপত্তাহীনতায় থাকে। তারা স্বাধীনভাবে রাজনীতি করতে পারেনা। এঘটনা তারই প্রমাণ। 

ডেইলি বাংলাদেশ/আরএম