Alexa লালবাগে বিশ্বমানের খেলার মাঠ উদ্বোধন

ঢাকা, রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩০ ১৪২৬,   ১৭ রবিউস সানি ১৪৪১

লালবাগে বিশ্বমানের খেলার মাঠ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৩ ১৬ নভেম্বর ২০১৯   আপডেট: ১৯:২৪ ১৬ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জল সবুজে ঢাকা প্রকল্পের আওতায়  বিশ্বমানের করে গড়ে তোলা শহীদ হাজি আবদুল আলীম খেলার মাঠ উদ্বোধন করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন ।

শনিবার রাজধানীর লালবাগে ৭৫ কাঠা জায়গার উপর অবস্থিত এ মাঠের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

আট কোটির অধিক টাকা ব্যয়ে আধুনিক এ মাঠে রয়েছে- ফুটবল ও ক্রিকেট খেলার মাঠ, নেট প্রাকটিস, ওয়াকওয়ে, হাঁটা ও বসার জন্য উন্মুক্ত জায়গা, শিশুদের খেলার জন্য পৃথক স্থান, জিমনেশিয়াম, ক্যাফেটেরিয়া, কফিশপ, লাইব্রেরি, বিভিন্ন প্রকার ফল ও প্রজাপতি আকৃষ্টকারী ফুলের গাছ।

এ ছাড়া নগরবাসীর নিরাপত্তার জন্য সিসিটিভি, ফ্রি ওয়াইফাই, আধুনিক টয়লেট, ওয়াটার ফিল্টার, মেহরাবসহ ঈদের নামাজ আদায়ের স্থানসহ রয়েছে নানা সুবিধা।

মেয়র সাঈদ খোকন বলেন, সিটি কর্পোরেশনের ৩১টি পার্ক ও খেলার মাঠ দখলমুক্ত করে তার উন্নয়নে জল সবুজে ঢাকা প্রকল্প নিই। সে প্রকল্পের অংশ হিসেবেই এ মাঠটি উদ্বোধন করা হলো। অন্য পার্ক ও খেলার মাঠগুলো দ্রুতই উন্মুক্ত করা হবে।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন- স্থানীয় এমপি হাজি মোহাম্মদ সেলিম, ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হক, প্রধান প্রকৌশলী রেজাউল করিম, সহপতি রফিক আজম, পার্শ্ববর্তী ওয়ার্ডের কাউন্সিলররা।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএইচ