লাইসেন্স কোর্সের সার্টিফিকেট দিলো বাফুফে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193658 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

লাইসেন্স কোর্সের সার্টিফিকেট দিলো বাফুফে

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০১ ১২ জুলাই ২০২০  

বসুন্ধরা কিংসের গোলকিপিং কোচ নুরুজ্জামান নয়নের হাতে সার্টিফিকেট তুলে দিচ্ছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

বসুন্ধরা কিংসের গোলকিপিং কোচ নুরুজ্জামান নয়নের হাতে সার্টিফিকেট তুলে দিচ্ছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

‘বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে বিগত চার বছরে পনেরোটি কোচিং কোর্স সম্পন্ন করা হয়েছে। এর মাধ্যমে আমরা ২৫০ জন কোচকে সাহায্য করতে পেরেছি। ২০১৯ থেকে এএফসি এর সঙ্গে জড়িত হয়েছি এবং এরপর থেকে আমরা এ,বি ও সি তিনটি ক্যাটাগরিতে লাইসেন্স দেই। আমরা সাত জন সাবেক জাতীয় দলের খেলোয়াড়কে এই লাইসেন্স দিচ্ছি। গর্বের বিষয় হচ্ছে, দেশীয় খেলোয়াড়দের পাশাপাশি অন্যান্য দেশের খেলোয়াড়েরাও আমাদের এই লাইসেন্স কোর্সে অংশগ্রহণ করছেন এবং সার্টিফিকেট গ্রহন করছেন’। সার্টিফিকেট দেয়ার আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের(বাফুফে) সহ সভাপতি তাবিথ আউয়াল এমনটাই বলেন।

রোববার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এ লাইসেন্স কোর্সের সার্টিফিকেট তুলে দেন।

লাইসেন্স প্রাপ্ত রজনী কান্ত বর্মন বলেন, আমি বি এবং সি দুটি লাইসেন্স কোর্স-ই সম্পন্ন করেছি। আশা করছি এই কোর্সগুলো তৃণমূল পর্যায়ে ফুটবলের উন্নয়নে কাজ করতে সাহায্য করবে।

সাবেক ফুটবলার সাইদ হাসান কানন বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাই, কারণ কোভিড-১৯ এর সংকটময় সময়েও উনি কাজ করে যাচ্ছেন এবং এরই ফলাফল হিসেবে আমরা আজকে লাইসেন্সটি হাতে পেলাম।

বসুন্ধরা কিংসের গোলকিপিং কোচ নুরুজ্জামান নয়ন বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অধীনে আমরা বাফুফে-এফসি এ লাইসেন্স কোর্সটি সম্পন্ন করেছি। আজ ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ভাইয়ের হাত থেকে সার্টিফিকেটটি পেয়েছি। এই কোর্স থেকে অর্জিত জ্ঞান এবং অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে খেলোয়াড় এবং দেশের ফুটবলের উন্নয়নে ভূমিকা রাখতে পারলেই নিজেকে যোগ্য মনে করবো।

ডেইলি বাংলাদেশ/আরএস