Alexa লম্বা ছুটিতে সাকিব

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

লম্বা ছুটিতে সাকিব

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৭ ১২ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

মাশরাফিকে নিয়েই যে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ, সেটি জানিয়েছেন নির্বাচকেরা। তবে এ সফরে বাংলাদেশের ক’জন গুরুত্বপূর্ণ ক্রিকেটারের না থাকার কথাও শোনা যাচ্ছে। নির্বাচকেরা অবশ্য আশাবাদী শক্তিশালী দল নিয়ে লঙ্কানদের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

বিশ্বকাপে দুর্দান্ত খেলা সাকিব আল হাসানের ছুটিটা যে দারুণ কাটছে, সামাজিক যোগাযোগমাধ্যমে তার পরিবারের ছবি দেখে বোঝা যাচ্ছে। ইংল্যান্ড থেকে সাকিব সপরিবারে গেছেন সুইজারল্যান্ড, সেখান থেকে ইতালি। আরো কিছুদিনে ইউরোপে কাটিয়ে সাকিবের স্ত্রী-সন্তান চলে যাবে যুক্তরাষ্ট্রে। বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক যাবেন সৌদি আরবে পবিত্র হজ পালন করতে। বিশ্বসেরা অলরাউন্ডার যে এক-দেড় মাসের মধ্যে দেশে আসবেন না, সেটি তার পারিবারিক সূত্রে জানা গেল। 

বিশ্বকাপের পর সাকিব বিসিবির কাছে লম্বা ছুটি চেয়ে রেখেছেন। বোর্ড তাকে কত দিনের ছুটি দেবে সেটি অবশ্য এখনো জানা যায়নি। তবে এটা অনেকটাই নিশ্চিত, শ্রীলঙ্কা সফরে সাকিব থাকছেন না। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলছিলেন, ‘সাকিব না খেললে আমাদের দ ‘জনকে নিতে হবে। ব্যাটিং-বোলিং দুই জায়গায় শূন্যতা পূরণ হবে। এ শূন্য স্থান কাদের দিয়ে পূরণ হবে, সেটি নিয়ে আমরা বসব।’ আর হাবিবুল বললেন, ‘সাকিব ছুটিতে শুনেছি, কিন্তু তার ছুটিটা মঞ্জুর হয়েছে কিনা, এ ব্যাপারে আমরা এখনো জানি না।’

ডেইলি বাংলাদেশ/জেএইচ