ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

লন্ডনে মহেশ বাবু!

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৪, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

৭৮ বার পঠিত

খবরটি শুনতে এখানে ক্লিক করুন
ফাইল ছবি

ফাইল ছবি

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’ ছবির কিছু দৃশ্য শুটিং করতে খুব শিগগিরই লন্ডনে যাবেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন কোরাতলা শিবা।

সিনেমাটির প্রথম পনেরো মিনিটে খুব মজার কিছু ঘটনা রয়েছে। এই দৃশ্যগুলোর শুটিং এখনো বাকি আছে। এসব দৃশ্যের শুটিং যুক্তরাজ্যের বিভিন্ন স্থানে হবে।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির বাকি শুটিং করার জন্য শুটিং ইউনিটের সঙ্গে খুব শিগগির লন্ডন যাবেন মহেশ। সম্প্রতি তিনি আরেকটি সিনেমার শুটিং লন্ডন ও আয়ারল্যান্ডে করেছেন।

পলিটিক্যাল-ড্রামা ঘরানার এ সিনেমায় মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মহেশ। বলিউডের কিয়ারা আদভানি সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। এ ছাড়া প্রকাশ রাজকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। আগামী ২৭ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস/জেডআই

সর্বাধিক পঠিত
ওপরে যেতে