লন্ডনে গৃহবন্দী ফাহমিদা নবী

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭,   ০৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

লন্ডনে গৃহবন্দী ফাহমিদা নবী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪১ ৩০ মার্চ ২০২০   আপডেট: ২১:৪৫ ৩০ মার্চ ২০২০

ফাহমিদা নবী

ফাহমিদা নবী

করোনাভাইরাসে প্রভাবে লকডাউনে অচলাবস্থায় যুক্তরাজ্যের লন্ডন শহর। সেখানে গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী। বর্তমান পরিস্থিতিতে লন্ডন থেকে ঢাকায় ফিরতে পারছেন না তিনি।

কয়েকদিন ধরেই সেখানে গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছেন বলে জানান এই শিল্পী। করোনাকাল কাটিয়ে কবে ঢাকায় ফিরতে পারবেন-তা নিয়েও অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন তিনি।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসে তিনি জানান, গৃহবন্দী থাকছি, স্বজ্ঞানে। তাই নিজেকে মানসিকভাবে ঠিক থাকতে সকাল থেকে রাত পর্যন্ত নানানভাবে ব্যতিব্যস্ত রাখছি। টিভি দেখছি, ইউটিউবে পছন্দের অনুষ্ঠান শুনছি, আত্মীয়দের সঙ্গে আড্ডা দিচ্ছি কখনো রসুইঘরে চালের আটার রুটি বানাচ্ছি।

কবে ঢাকায় ফিরতে পারবেন তা নিয়ে অনিশ্চয়তার কথা জানিয়ে তিনি বলেন, কবে ফিরতে পারবো নিজের দেশে জানিনা। কবে এই মহাবিপদ থেকে পুরো বিশ্ব মুক্তি পাবে? যুদ্ধ নয়, তবু এক যুদ্ধের রণক্ষেত্রে দাড়িয়ে আছি, আকাশের দিকে চোখ মেলে নিরব অশ্রুপাতে!

এদিকে কয়েকদিন আগে ফাহমিদা নবীর ‘তোমার জন্য’ শিরোনামের একটি গান প্রকাশ হয়। কামরুল হাসান সোহাগের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইবরার টিপু। গানের ভিডিওটি নির্মাণ করেছেন রেহমান খলিল। গানের ভিডিওতে মডেল হয়েছেন লাবণী ও সুজন।

ডেইলি বাংলাদেশ/এনএ