‘লন্ডনিকন্যা’ সেজে বিয়ে, প্রতারক তিন বোন আটক

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭,   ০৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

‘লন্ডনিকন্যা’ সেজে বিয়ে, প্রতারক তিন বোন আটক

সুনামগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৬ ৬ এপ্রিল ২০২০   আপডেট: ১৪:৩২ ৬ এপ্রিল ২০২০

গ্রেফতার প্রতারক তিন বোন

গ্রেফতার প্রতারক তিন বোন

সুনামগঞ্জের জগন্নাথপুরে ‘লন্ডনিকন্যা’ সেজে যুবকদের লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার তিন বোনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

রোববার বিকেলে তিন ভুয়া ‘লন্ডনিকন্যা’কে আদালতে পাঠানো হয়। গ্রেফতাররা হলেন- শিউলি বেগম, দিলসানা বেগম ও ইয়াছমিন বেগম। তারা সিলেটের বিশ্বনাথের কোনারাই গ্রামের তৌহিদ উল্লার মেয়ে।

পুলিশ ও অভিযোগকারীরা জানান, সিলেটে বাড়ি ভাড়া নিয়ে লন্ডনিকন্যা সেজে বিয়ের ব্যবসা শুরু করে শিউলি, দিলসানা ও ইয়াছমিন বেগম। তাদের সহযোগিতা করেন আত্মীয় সিলেটের ওসমানীনগর থানার করমসি গ্রামের রহিম উল্লাহ্। জগন্নাথপুরের লোহারগাঁওয়ের আশরাফুল লন্ডনিকন্যা মনে করে পাঁচ লাখ টাকার নগদ কাবিন, সাত ভরি স্বর্ণালংকার দিয়ে ১০ ফেব্রুয়ারি শিউলিকে বিয়ে করেন। পরে বাড়িতে আনলে পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া করে বাড়ি ছাড়ে শিউলি।

সম্প্রতি লন্ডন ফেরতের আশরাফুলকে জানায় শিউলি। তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই বলে ঘোষণা করে। জগন্নাথপুরের আশারকান্দি ইউপির পাইকপাড়ার কামরুল ইসলামকে বিয়ে করেছে শিউলি। এ খবর পাওয়া পর প্রতারণার বিষয়টি ধরা পড়ে। এ ঘটনায় জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দেন আশরাফুল। পরে শনিবার বিকেলে শিউলিসহ তিন বোনকে কামরুলের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে তিন বোন যুক্তরাজ্যের নাগরিক সেজে বিয়ের মাধ্যমে প্রতারণা করে আসছে। এদের বিরুদ্ধে প্রতারণার মামলা নথিভুক্ত হওয়ার পর গ্রেফতার করা হয়। আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জেল হাজতে পাঠান।
 

ডেইলি বাংলাদেশ/এমকেএ