লক্ষ্মীপুরে সড়কে ঝরলো সাংবাদিকসহ দুইজনের প্রাণ

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭,   ০৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

লক্ষ্মীপুরে সড়কে ঝরলো সাংবাদিকসহ দুইজনের প্রাণ

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:০৫ ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৩:৩৪ ৩০ মার্চ ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিকসহ দুইজন নিহত হয়েছেন। রোববার রাতে রামগতি উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় এক সাংবাদিক ও সদর উপজেলার মজুপুর এলাকায় এলজিইডির সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হন।

নিহত সাংবাদিক রাশেদ খান হেলাল যায়যায়দিন পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি এবং ফার্নিচার ব্যবসায়ী ওমর ফরুক সদর উপজেলার দত্তপাড়ার ইউপির বাসিন্দা ও মজুপুর এলাকার আল্লার দান অটোডোর অ্যান্ড ফার্নিচারের মালিক ছিলেন। 

পুলিশ জানায়, রাতে মোটরসাইকেল যোগে সাংবাদিক হেলালসহ দুইজন গুচ্ছগ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বালুর স্তুপে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাংবাদিক হেলাল মারা যান। স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

অপরদিকে রাতে নিজ ব্যবসা-প্রতিষ্ঠান থেকে বের হয়ে রাস্তার পাশে সবজি কিনতে দাঁড়িয়ে ছিলেন ব্যবসায়ী ওমর ফারুক। এ সময় পিছন থেকে আসা একটি পিকআপ ওমর ফারুককে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর থানার ওসি একে এম আজিজুর রহমান মিয়া ও রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান সড়ক দুর্ঘটনায় দুইজনের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম