Alexa লক্ষ্মীপুরে নৌকার প্রচারণায় ফরিদুন্নাহার লাইলী

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

লক্ষ্মীপুরে নৌকার প্রচারণায় ফরিদুন্নাহার লাইলী

লক্ষ্মীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৫৭ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:০৪ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুর-৩ ও লক্ষ্মীপুর-৪ আসনে আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পক্ষে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দলটির কেন্দ্রীয় নির্বাচনী পরিচালনা উপ-কমিটির সদস্য সচিব ফরিদুন্নাহার লায়লী।

মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত লক্ষ্মীপুর-৩ ও লক্ষ্মীপুর-৪ আসনের বিভিন্ন ইউপিতে দলীয় নেতাকর্মীদের নিয়ে নৌকা মার্কার পক্ষে লিফলেট বিতরণ করে ভোট চান তিনি।

ফরিদুন্নাহার লাইলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন, সাধারণ মানুষের জীবন মানের উন্নয়ন, সন্ত্রাস মুক্ত দেশ। তাই উন্নয়নের স্বার্থে, মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

আওয়ামী লীগের নেত্রী লাইলী বলেন, এক সময় অন্ধকারে থাকতে হতো, না খেয়ে থাকতে হতো, চিকিৎসার অভাবে মানুষের মৃত্যু হতো। আর এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সব কিছুতেই স্বয়ংসম্পূর্ণ। আমাদেরকে আর বিদেশিদের কাছে হাত পাততে হয়না। আমরা এখন নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করছি। এ সবই বর্তমান সরকারের অবদান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মো. আবু তাহের, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচনী পরিচালনা উপ কমিটির সদস্য আবদুল্যা আল-মামুন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর