লক্ষ্মীপুরে ছয় জনের মনোনয়ন বাতিল

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

লক্ষ্মীপুরে ছয় জনের মনোনয়ন বাতিল

লক্ষ্মীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৪১ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৫০ ২ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

লক্ষ্মীপুরে এমপি আউয়ালসহ ছয় জনের মনোনয়ন বাতিল হয়েছে। তিন জনের মনোনয় ফরম সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে।

রোববার দুপুর পর্যন্ত ডিসি সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও ডিসি অঞ্জন চন্দ্র পাল তাদের মনোনয়ন ফরম বাতিল ও স্থগিত করেন।

ঋণ খেলাপির কারণে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের বর্তমান এমপি লায়ন এম এ আউয়াল, লক্ষ্মীপুর-৪ আসনের ইসলামী আন্দোলনের খালেদ সাইফুল্যাহ, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মতিন, মো. মাহবুব আলমের মনোনয়নপত্র বাতিল হয় ।

এদিকে ভোটার তালিকায় স্বাক্ষরে মিল না থাকায় লক্ষ্মীপুর-২ আসনে জেলা জামায়াত আমীর স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন ভূইয়া ও আবুল ফয়েজ ভূইয়া ফরম বাতিল ঘোষণা করা হয়।

এ আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন খান, বিএনপির প্রার্থী হারুনুর রশিদ, ২০ দলীয় জোটের প্রার্থী এলডিপির শাহাদাত হোসেন সেলিম। লক্ষ্মীপুর-২ আসনে মহাজোট থেকে মোহাম্মদ নোমান, বিএনপির প্রার্থী আবুল খায়ের ভূইয়া, হারুনুর রশিদ (ভিপি)। লক্ষ্মীপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী এ কে এম শাহজাহান কামাল, গোলাম ফারুক পিংকু, বিএনপির শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সাহাব উদ্দিন সাবু। লক্ষ্মীপুর-৪ আসনে জেএসডির সভাপতি ও ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব, আওয়ামী লীগের মো. আবদুল্লাহ আল-মামুন ও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানসহ ৩৭জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

হলফনামা অনুযায়ী পূর্ণাঙ্গ তথ্য না দেয়ায় লক্ষ্মীপুর-২ আসনে জেএসডির সৈয়দ বেলায়ত হোসেন বেলাল, গণফোরামের শাহ আহমদ বাদল  ও ইসলামী ফন্টের হেলাল উদ্দিনের মনোনয়নপত্র সাময়িকভাবে স্থগিত রেখে তথ্য খতিয়ে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

 

Best Electronics