লক্ষ্মীপুরে ছাত্রকে শিকলে বেঁধে নির্যাতন

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

লক্ষ্মীপুরে ছাত্রকে শিকলে বেঁধে নির্যাতন

লক্ষ্মীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৪৬ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:৪৬ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরে মাদরাসা ছাত্রকে শিকল দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।  এ ঘটনার পর অভিযুক্ত মাদরাসা শিক্ষক আবদুল কাদের ফয়েজী পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার সকালে পৌর শহরের পশ্চিম লাহারকান্দির রওযাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

আহত ছাত্র ইয়াছিন আরাফাত লাহারকান্দির আবদুর লতিফের ছেলে। তাকে স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত ছাত্রের বোন জামাই মো. সলিম বলেন, হিফজুল কোরআন বিভাগের ছাত্র ইয়াছিন আরাফাত সমস্যার জন্য অন্য মাদরাসায় ভর্তি হতে চাইলে শিক্ষক তাকে শিকলে বেঁধে মারধর করেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা এসপি আ স ম মাহাতাব উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার