লক্ষ্মীপুরে ইলিশ ধরায় ১৯ জনের দণ্ড
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=137285 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

লক্ষ্মীপুরে ইলিশ ধরায় ১৯ জনের দণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৫ ৯ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরে মেঘনা নদীতে আটক ১৯ জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে রামগতি ইউএনও সুচিত্র রঞ্জন দাস ও কমলনগর ইউএও ইমতিয়াজ হোসেন এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- আজগর হোসেন, রিপন উদ্দিন, হাসান, আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম, শাহীন, হেলাল উদ্দিন, সুজন মিয়া, আরিফ হোসেন, গণি মিয়া, মুছা কালিম উল্যাহ, ফারুক হোসেন, আমির হোসেন ও আনোয়ার হোসেন।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- আজাদ উদ্দিন, সফিক উল্যাহ, তোফাজ্জল হোসেন, আলী হোসেন ও আবুল হোসেন। তারা রামগতি, কমলনগর ও নোয়াখালীর বাসিন্দা।

এর আগে মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত রামগতি ও কমলনগরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জেলা মৎস্য কর্মকর্তা এসএম মহিব উল্যাহ বলেন, মা ইলিশ ধরার দায়ে ১৯ জেলেকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। পরে ১৪ জনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচজনকে অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত।

ডেইলি বাংলাদেশ/এমআর