Alexa লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতবে লাঙ্গল: এরশাদ

ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০,   মাঘ ৪ ১৪২৬,   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতবে লাঙ্গল: এরশাদ

 প্রকাশিত: ১৭:১৪ ২১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৮:৪৪ ২২ ডিসেম্বর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

রংপুরে লাঙ্গলের গণজোয়ার সৃষ্টি হয়েছে জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এ নির্বাচনে লাঙ্গলের প্রার্থী লক্ষাধিক ভোটের ব্যবধানে জয় লাভ করবে।

তিনি বলেন, আমি বলেছিলাম আমরা লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতব। আমি আশাকরি, আল্লাহ আমার সে আশা পূরণ করবেন।

নগরীর সেনপাড়া সরকারি শিশু মঙ্গল ভোটকেন্দ্রে বৃহস্পতিবার সকালে ভোটদান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই। এটা নির্বাচন কমিশনের প্রথম টেস্ট। এর মাধ্যমে তাদের নিরপেক্ষতার প্রমাণ হবে। লোক দেখানোর জন্য হলেও তারা এটা অবাধ ও সুষ্টু করবে। এই নির্বাচনের দিকে সবার চোখ রয়েছে, এর প্রভাব জাতীয় নির্বাচনে অবশ্যই পড়বে।

তিনি বলেন, রংপুরে জাতীয় পার্টির প্রতি মানুষের জোয়ার তৈরি হয়েছে। এই ধারা অব্যাহত থাকলে জাতীয় পার্টি আগামী জাতীয় নির্বাচনেও ভালো করবে। ভোট দিতে পেরে আমি আনন্দিত। এখানে সবাই শান্তি পূর্ণভাবে ভোট দিচ্ছে। কোথাও কোনো অনিয়ম নেই। কোথাও কোনো গোলমাল হওয়ার আশঙ্কাও নেই।

এ সময় তার সঙ্গে ছিলেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাসহ দলের জেলা ও মহানগরের নেতারা।

নির্বাচনের সমন্বয়কারী স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা বলেন, দলীয়ভাবে নির্বাচন হওয়ায় সবার মাঝে উৎসব বিরাজ করছে। আশা করি, শেষ পর্যন্ত এই ধারা অব্যাহত থাকবে।

তিনি বলেন, নির্বাচনে কোনো বিশৃঙ্খলা বা অনিয়মের খবর আমরা পায়নি।

ডেইলি বাংলাদেশ/এসআই