Alexa রোনালদো যা চায় তাই করে: রামোস

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

রোনালদো যা চায় তাই করে: রামোস

 প্রকাশিত: ১৪:৪২ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৪:৪২ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বৃহস্পতিবার উয়েফা বর্ষসেরা পুরষ্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আর এতে বেশ অবাক হয়েছে তারই সাবেক সতীর্থ ও রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস।

গত বৃহস্পতিবার রাত ছিল রিয়াল মাদ্রিদের রাত। উয়েফা বর্ষসেরা পুরস্কারের সবকয়টিই নিজেদের ঘরে নিয়েছে রিয়াল। কেইলর নাভাস সেরা গোলরক্ষক, লুকা মড্রিচ সেরা মাঝমাঠ তারকা এবং বর্ষসেরা খেলোয়াড়, রামোস সেরা রক্ষণভাগের খেলোয়াড় এবং ক্রিশ্চিয়ানো রোনালদো হয়েছেন সেরা ফরওয়ার্ড। কিন্তু পুরষ্কার গ্রহণের জন্য মোনাকোতে আসেননি সাবেক রিয়াল তারকা।

উয়েফা বর্ষসেরা পুরষ্কার অনুষ্ঠানে সাবেক সতীর্থ  ও পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানোকে আশা করেছিলেন রামোস। তিনি বলেন, যখন তার নাম উচ্চরিত হল তখন তাকে না দেখে অবাক হয়েছি। তবে সে তাই করে, যা সে চায়।

লুকা মড্রিচ উয়েফা বর্ষসেরা পুরষ্কার পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোকে হারিয়েই। আর এতে অবশ্য খুশি হননি তিনি। নিজে কিছু না বললেও সিআরসেভেন এজেন্ট জর্জে মেন্ডেস বলেছেন,  যে ৬০ জন কোচ ও ৫৫ জন সাংবাদিক যারা ভোট দিয়েছে তাদের জন্য লজ্জার যে এটা (উয়েফা বর্ষসেরা) রোনালদোর হাতে ওঠেনি।  

তবে রামোস জানালেন, আমার মনে হয় না রোনালদো অখুশি। কারণ এটা মড্রিচ জিতেছে। আর সবকিছুর  উপরে দল।

ডেইলি বাংলাদেশ/এমএইচ