Alexa রোনালদো যখন ঘটক!

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

রোনালদো যখন ঘটক!

 প্রকাশিত: ১৩:৫২ ১৯ অক্টোবর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

রিয়াল মাদ্রিদের ফুটবল স্টার ক্রিশ্চিয়ানো রোনালদো এবার ঘটকের ভূমিকায়। সম্প্রতি তিনি তাঁর প্রাক্তন সহকর্মী জেমস রডরিগোর প্রেমপর্যায়ে ঘটকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

রডরিগোকে পরিচয় করিয়েছেন এক রাশিয়ান মডেলের সঙ্গে। ওই মডেলের নাম হেলগা লোভেকাতি। একটি পার্টিতে রডরিগো ও লোভেকাতির পরিচয় করান রোনালদো। তারপর থেকে দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন। শোনা যাচ্ছে রডরিগো নাকি সম্পর্কে জড়িয়েছেন। তবে এনিয়ে এখনও কোনও চূড়ান্ত খবর মেলেনি।

স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদও হয়ে গিয়েছে। তাঁর স্ত্রী ছিলেন ভলিবল চ্যাম্পিয়ান দানিয়েলা। তিনি আর্সেনাল ও কলোম্বিয়ার গোলকিপার ডেভিড ওসপিনার বোন। এখন তিনি মুক্ত পাখি। রডরিগো ও দানিয়েলার একটি মেয়ে আছে। নাম সালোমে।

লোভেকাতির সঙ্গে পরিচয় হওয়ার পর থেকে সোশাল সাইটে তাঁকে ফলো করতে শুরু করেন রডরিগো। সেন্ট পিটার্সবার্গের এই মডেলের ইনস্টাগ্রামে ৪ মিলিয়নের বেশি ফলোয়ার্স আছে। ইনস্টাগ্রামে তিনি প্রায়ই বিকিনি পরা ছবি দেন। রডরিগো তাঁর ছবিতে লাইক দেন। প্রত্যুত্তর দেন লোভেকাতিও। পরের ফিফা বিশ্বকাপে কলোম্বিয়ার প্রতিনিধিত্ব করবেন রডরিগো। এই নিয়ে লোভেকাতি তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন।

মোটকথা এখন দুজনের সম্পর্ক এমন পর্যায়ে পৌঁছেছে যে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। ভক্তরা বলছেন, প্রেমে পড়েছেন রডরিগো। আর সেই প্রেমের ঘটক রোনালদো।

ডেইলি বাংলাদেশ/টিএএস