Alexa রোনালদোর বিকল্প নন হ্যাজার্ড!

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রোনালদোর বিকল্প নন হ্যাজার্ড!

স্পোর্টস ডেস্ক   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৪ ২১ জুলাই ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পরই বেশ ঝিমিয়ে পড়ে দলটি। গত মৌসুম তো একেবারেই ট্রফিলেস কাটিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। অথচ ২০০৯ সাল থেকে রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ প্রায় সব শিরোপাই জিতেছেন রোনালদো। পর্তুগিজ এই তারকা চলে যাওয়ার পর থেকে হন্যে হয়ে তার বিকল্প খুঁজে বেরিয়েছে রিয়াল। অবশেষে ইডেন হ্যাজার্ডকে দলে টেনেছে তারা।

সমর্থকরা আশায় বুক বাঁধলেও রোনালদোর শূণ্যতা পূরণ হবার নয়। প্রাক-মৌসুমের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেক হলো হ্যাজার্ডের। তবে প্রথম ম্যাচকে স্মরণীয় করে রাখতে পারলেন না এই বেলজিয়ান তারকা। দল হেরেছে ৩-১ গোলের ব্যবধানে। নিজের নামের প্রতি সুবিচার করেছেন ঠিকই কিন্তু ভক্তদের প্রত্যাশা তিনি পূরণ করতে পারেননি।

সময়ের অন্যতম সেরা তো বটেই, অনেকে রোনালদোকে ইতিহাসের সেরাদের কাতারে রাখেন। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ এই তারকা রিয়াল ছেড়ে গত বছর জুভেন্টাসে পাড়ি জমানোর পর থেকেই রিয়ালের পারফর্ম্যান্সে খরা দেখা দেয়।

এ মৌসুমের দলবদলে হ্যাজার্ডকে দকে ভিড়িয়ে রিয়াল আশার আলো দেখালেও সমর্থকরা মনে করেন রোনালদোর অভাব পূরণ হবার নয়। হ্যাজার্ড পরিস্কার একটা ব্যবধান সৃষ্টি করবে ঠিকই, কিন্তু রোনালদোর শূণ্যস্থান শূণ্যই থাকবে।

ডেইলি বাংলাদেশ/ববি/আরএস

Best Electronics
Best Electronics