Alexa রেনু হত্যার প্রধান আসামি হৃদয় গ্রেফতার

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রেনু হত্যার প্রধান আসামি হৃদয় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৭ ২৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:০৪ ২৪ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে তাসলিমা বেগম রেনু হত্যা মামলার প্রধান আসামি হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে গুলিস্তানের গোলাপ শাহ মাজারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গুলিস্তান পুলিশ ফাঁড়ির সদস্যরা জানিয়েছে, মাহবুব আলম নামের এক ব্যক্তি হৃদয়কে দেখতে পেয়ে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

গত শনিবার সকালে স্কুলে সন্তানের ভর্তির খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়ে নিহত হন রেনু। ওইদিন রাতেই বাড্ডা থানায় একটি মামলা করেন নিহত রেনুর বোনের ছেলে নাসির উদ্দিন। মামলায় অজ্ঞাত ৪০০ থেকে ৫০০ জনকে আসামি করা হয়।

এরপর রোববার রাতে চারজনকে গ্রেফতার করে পুলিশ। তবে পালিয়ে যায় মামলার প্রধান আসামি হৃদয়। পরে সোমবার চার আসামির একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আরো তিন জনকে চারদিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

রিমান্ডে নেয়া আসামিরা হলেন- বরগুনার তালতলী উপজেলার গাবতলী হাওলারদার বাড়ির শাহীন, ময়মনসিংহের ধোবাউরা উপজেলার দরশা গ্রামের বাচ্চু মিয়া ও উত্তর বাড্ডা কাঁচা বাজারের ফারুকের মুদি দোকানের কর্মী বাপ্পী।

জানা যায়, বাড্ডার একটি স্কুলের ভেতর নৃশংসভাবে তাসলিমা বেগম রেনুকে পিটিয়ে হত্যার ঘটনায় নেতৃত্ব দেয় হৃদয়। হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ ও গোয়েন্দারা যে ৮ জনকে সনাক্ত করেছে, তাদের মধ্যে হৃদয়সহ ৫ জনকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এস

Best Electronics
Best Electronics