Alexa রূপার কাছে আসে মৃত স্বামী, অতঃপর...

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রূপার কাছে আসে ‘মৃত’ স্বামী, অতঃপর...

 প্রকাশিত: ১৪:১০ ২৭ এপ্রিল ২০১৮  

সাদিয়া ইসলাম মৌ

সাদিয়া ইসলাম মৌ

এবার ‘হরর’ গল্পের নাটকে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ। আগামী ৩০ এপ্রিল তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘অথবা শ্রাবণের বৃষ্টিতে’ শিরোনামের একটি নাটকে। সেখানে এমন চরিত্রে দেখা যাবে তাকে।

এই নাটকে তার বিপরীতে অভিনয় করবেন ইন্তেখাব দিনার। ‘অথবা শ্রাবণের বৃষ্টিতে’ নাটকটির রচনা ও নির্মাণ করছেন অঞ্জন আইচ।

এতে মৌ অভিনয় করবেন রূপা চরিত্রে। এই নাটক প্রসঙ্গে নির্মাতা জানান, এটি একটি ‘হরর’ গল্পের নাটক। এতে দেখা যাবে, নেপালে বিমান দুর্ঘটনায় মারা যায় রূপার স্বামী। কিন্তু কিছুদিন পর স্বামী আবারো ফিরে আসে! ওই সময় তিনি স্ত্রীকে দুর্ঘটনাকবলিত বিমানে ছিলেন না বলে জানান। এরপর গল্প রূপ নেয় অন্যদিকে।

নাটকটি প্রসঙ্গে মৌ বলেন, নাটকের গল্পটি আমার বেশ ভালো লেগেছে। পুরো গল্পে দর্শকরা রহস্যের মধ্যে থাকবেন। কী হচ্ছে শেষ পর্যন্ত! এটি দেখতে চাইবেন। অনেক দিন পর ভালো একটি গল্প পেয়ে আবারো কাজে ফিরছি।

এদিকে মৌ’কে তেমন টিভি নাটকে দেখা না গেলেও, বিশেষ দিবসের দু-একটি নাটক-টেলিছবিতে অভিনয় করেন তিনি। সর্বশেষ তাকে দেখা গেছে নৃত্যনাট্য নিয়ে অনুষ্ঠান ‘নকশী কাঁথার মাঠ’এ।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩