.ঢাকা, মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯,   চৈত্র ১২ ১৪২৫,   ১৯ রজব ১৪৪০

নড়াইলে নির্বাচন ঘিরে পুলিশের মতবিনিময়

নড়াইল প্রতিনিধি

 প্রকাশিত: ২০:১২ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ২০:১২ ৮ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ও আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নড়াইলে পুলিশের মতবিনিময় হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলার সব পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে এ সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন এসপি মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।

এসময় অতিরিক্ত এসপি (সার্কেল সদর) মো. শরফুদ্দীন, সিনির সহকারী এসপি (সার্কেল কালিয়া) মো. মেহেদী হাসান, সহকারী এসপি (হেডকোয়াটার) মো. জালাল উদ্দিন,  নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন পিপিএম, লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস, কালিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন, নড়াগাতী থানার ওসি মো. আলমগীর কবীরসহ জেলার বিভিন্ন পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যের নিষ্ঠা ও দায়িত্বের সঙ্গে কর্তব্য পালন করতে হবে। সব দলের প্রার্থীরা যাতে অবাধে প্রচার-প্রচারণার কাজে অংশ নিতে পারে সে জন্য নিরাপত্তসহ সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে’। তিনি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য পুলিশের আন্তরিকতার সঙ্গে কাজ করার আহবান জানান।

ডেইলি বাংলাদেশ/জেএস/আরআর