রোহিঙ্গা
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস...

রূপগঞ্জে গ্রেফতার সারোয়ার-তামিম গ্রুপের দুই জন রিমান্ডে

প্রকাশিত: ১৭:০৭, ১২ অক্টোবর ২০১৭

৬৩ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেফতার হওয়া নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র সারোয়ার-তামিম গ্রুপের দুই সদস্যের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এই রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আজ (বৃহস্পতিবার) জেএমবি’র সারোয়ার-তামিম গ্রুপের দুই সদস্য মামুনুর রশিদ ও ইসমাইল হোসেনকে আদালতে হাজির করে তাদের পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে র‌্যাব। বিচারক মামুনুর রশিদ ও ইসমাইল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (১১ অক্টোবর) রাত ১০টার দিকে রূপগঞ্জের তারাবো এলাকা থেকে মামুনুর রশিদ ও ইসমাইল হোসেনকে গ্রেফতার করে র‌্যাব। আজ (বৃহস্পতিবার) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়, যাতে নারায়ণগঞ্জ র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার শাকিল আহম্মেদের সই রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার রাত ৮টা থেকে ১০টার মধ্যে তারাব এলাকায় অভিযান চালিয়ে জেএমবি’র সারোয়ার-তামিম গ্রুপের সদস্য মামুনুর রশিদ ওরফে মামুন (৩৪) এবং মো. ইসমাইল হোসেনকে (২৯) গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে জঙ্গিবাদী নোটশিট উদ্ধার করা হয়। সারোয়ার-তামিম গ্রুপের এই সদস্যের বিরুদ্ধে বন্দর থানার মামলা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আর কে

Share With Friends!

আইন-আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর