রিয়ালে আসছেন ইকার্দি ?

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

রিয়ালে আসছেন ইকার্দি ?

 প্রকাশিত: ১৯:২১ ২০ জুলাই ২০১৮   আপডেট: ১৯:২১ ২০ জুলাই ২০১৮

রিয়ালে আসছেন ইকার্দি?

রিয়ালে আসছেন ইকার্দি?

ক্রিস্টিয়ানো রোনালদোর বদলি হিসেবে রিয়াল মাদ্রিদের লক্ষ্য মাউরো ইকার্দি। আগামী মৌসুমেই রিয়ালের জার্সিতে তাকে দেখা যেতে পারে।

আগামী মৌসুমে নতুন রুপে দেখা যাবে রিয়াল মাদ্রিদকে। ক্রিস্টিয়ানো রোনালদোর বিদায়ের পর দল গোছানোর কাজে বেশ জোরেশোরেই কাজ শুরু করেছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

এরই মধ্যে আলভারো আদ্রিওজোলাকে দলে ভিড়িয়েছে রিয়াল। আর সেখানেই রিয়াল সভাপতি ইঙ্গিত দেন আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দিকেও দলে ভেড়ানোর।

গত মৌসুমেই  ইকার্দির সাথে চুক্তির বিষয়ে প্রায় পাকাপাকি কথা দিয়ে ফেলেছিল রিয়াল মাদ্রিদ। তবে শেষ পর্যন্ত কথা আর এগোয়নি। তবে এ মৌসুমেই রিয়ালের জার্সিতে দেখা যেতে পারে ২৫বছর বয়সী এই তারকাকে। ইন্টার মিলানে এই তারকার বর্তমান রিলিজ ক্লজ ১১০ মিলিয়ন ইউরো।

রিয়াল মাদ্রিদের এই মুহূর্তে এমন একজন গোলস্কোরার প্রয়োজন যিনি ডি বক্সের মধ্যে ভয়ংকর হয়ে উঠতে পারেন। পর্তুগাল অধিনায়ক রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে প্রতি মৌসুমেই গড়ে ৫০টি গোল করেছেন।

রিয়াল মাদ্রিদে এসে রোনালদোর এমন অতিমানবীয় পারফর্মের মতই কিছু করে দেখাতে হবে ইকার্দিকে। গত দুই মৌসুমে ২৪ এবং ২৯ গোল করে   নিজের সামর্থ্যের প্রমাণও রেখেছেন এই তারকা।

ডেইলি বাংলাদেশ, এমএইচ/সালি