Alexa রিফাত হত্যা: ৯ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

রিফাত হত্যা: ৯ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৩ ১৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৭:০৯ ১৮ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার পলাতক ৯ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

বুধবার দুপুরে এ মামলার চার্জশিট গ্রহণের পর গ্রেফতারি পরোয়ানা জারি করেন বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী।

আসামিরা হলেন- মুসা, মোহাইমিনুল ইসলাম সিফাত, হাসান, আবদুল্লাহ ওরফে রায়হান, সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ, মারুফ মল্লিক, প্রিন্স মোল্লা, রাকিবুল হাসান রিফাত হাওলাদার ও নাইম।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু বলেন, রিফাত হত্যা মামলার শুনানি শেষে চার্জশিট গ্রহণ করেছেন বিচারক। একই সঙ্গে পলাতক ৯ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। এ মামলার চার্জ গঠনের জন্য ৩ অক্টোবর দিন ধার্য করেছে আদালত।

তিনি আরো বলেন, শুনানির আগে সাগর, আল কাইউম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজোয়ান আলী খান ওরফে টিকটক হৃদয়, হাসান, রাফিউল ইসলাম রাব্বির জামিন আবেদন করে আসামিপক্ষ। বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

১ সেপ্টেম্বর রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী মিন্নিসহ ২৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন বরগুনা সদর থানার ওসি হুমায়ুন কবির। বুধবার দুপুরে চার্জশিটের শুনানি শেষে ৯ পলাতক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজী।

ডেইলি বাংলাদেশ/এআর