Alexa রিফাত হত্যা: পলাতক আট আসামির মালামাল জব্দের নির্দেশ

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

রিফাত হত্যা: পলাতক আট আসামির মালামাল জব্দের নির্দেশ

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৭ ৩ অক্টোবর ২০১৯   আপডেট: ১৫:১৫ ৩ অক্টোবর ২০১৯

শাহনেওয়াজ রিফাত ওরফে রিফাত শরীফ

শাহনেওয়াজ রিফাত ওরফে রিফাত শরীফ

বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার পলাতক আট আসামির নিজস্ব মালিকানাধীন মালামাল জব্দের আদেশ দিয়েছে আদালত।

আসামিরা হলেন- মোহাইমিনুল ইসলাম সিফাত, মুসা বন্ড, রিফাত হাওলাদার, রায়হান, নাঈম, রাকিবুল হাসান নিয়ামত, সাঈদ মারুফ বিল্লাহ ও প্রিন্স মোল্লা।

বৃহস্পতিবার দুপুরে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন।  একই সঙ্গে রিফাত ফরাজীসহ দুই জনের জামিন আবেদন নামঞ্জুর করেন তিনি।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মজিবুল হক কিসুল জানান, এ মামলায় কারাগারে থাকা সাত আসামিকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়েছিল। জামিনে থাকা আয়শা সিদ্দিকা মিন্নি ও আরিয়ান শ্রাবণও আদালতে হাজির হন। এ সময় প্রধান অভিযুক্ত রিফাত ফরাজী ও টিকটক হৃদয়ের জামিন আবেদন করা হলে শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করেন বিচারক। পরে চার্জশিটভুক্ত আট পলাতক আসামির মালামাল জব্দের আদেশ দেন তিনি।

২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে আহত করে আসামিরা। ওইদিন বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ওই ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ ১২ জনের নাম উল্লেখ ও পাঁচজনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা করেন।

চাঞ্চল্যকর এ হত্যা মামলায় ১ সেপ্টেম্বর ২৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ। এ মামলায় এখন পর্যন্ত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারদের মধ্যে ছয় কিশোরকে সংশোধনাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর