Alexa রিফাত হত্যা: তিন দিনের রিমান্ডে রাতুল শিকদার

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

রিফাত হত্যা: তিন দিনের রিমান্ডে রাতুল শিকদার

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০২ ১১ জুলাই ২০১৯   আপডেট: ২০:০৪ ১১ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বরগুনায় রিফাত শরীফ হত্যায় জড়িত সন্দেহে আটক রাতুল শিকদারকে  তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক গাজী সিরাজুল ইসলাম রিমান্ড মঞ্জুর করেন।

বরগুনা থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানান, সিসিটিভি ফুটেজ দেখে সকালে রাতুলকে আটক করা হয়েছে। পরে তাকে গ্রেফতার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নজরুল ইসলাম আরো জানান, চাঞ্চল্যকর এ মামলায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে সাতজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকিরা বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর

শিরোনাম

শিরোনামরাজশাহীতে পাসের হার ৭৬.৩৮% জিপিএ ৫ পেয়েছেন ছয় হাজার ৪২৯ শিরোনামবন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান শিরোনামদিনাজপুরে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন চার হাজার ৪৯ শিরোনামসিলেটে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন এক হাজার ৯৪ শিরোনামএইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ এবং জিপিএ ৫ পেয়েছে ৪৭ হাজার ২৮৬ জন শিরোনামপ্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলের অনুলিপি হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি শিরোনামসেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক শিরোনামবিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত শিরোনামহজে যেয়ে এখন পর্যন্ত ৬ বাংলাদেশির মৃত্যু শিরোনাম‘বেনাপোল এক্সপ্রেস’র উদ্বোধন আজ