রায়ের কপির যে অংশটি পড়ে বাকরুদ্ধ সাকিব!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=141348 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

রায়ের কপির যে অংশটি পড়ে বাকরুদ্ধ সাকিব!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১০ ২৯ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:৩৩ ২৯ অক্টোবর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

জুয়াড়ির সঙ্গে কথোপকথন গোপন করার অভিযোগে সাকিব আল হাসান আপিল করার সুযোগ পাচ্ছেন না। মঙ্গলবার প্রকাশিত রায়ের কপিতে বলা হয়েছে, এই শাস্তির বিরুদ্ধে আপিল করতে পারবেন না সাকিব।

সোমবার মধ্যরাত থেকেই আলোচনায় ছিল জুয়াড়ির সঙ্গে সাকিবের কথোপকথন গোপন করা। বিভিন্ন সংবাদমাধ্যমে তার শাস্তির বিষয়ে বিভিন্ন তথ্য দেয়া হয়।  

তবে বিসিবির বিভিন্ন সূত্রের বরাতে সংবাদমাধ্যমগুলো জানাচ্ছিল, সাকিব আল হাসান এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন। সেক্ষেত্রে তিনি হয়তো ছয় মাসের জন্য শাস্তি ভোগ করবেন।

ছবি: সংগৃহীত

তবে মঙ্গলবার বাংলাদেশের স্থানীয় সময় বিকেলে আইসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মনু সোহানি স্বাক্ষরিত রায়ের আদেশের ৩২ নম্বর নির্দেশনায় বলা হয়, ৭ দশমিক ২ ধারা অনুযায়ী, সাকিব আল হাসান কিংবা আইসিসি; কেউই এই রায়ের বিরুদ্ধে আপিল করতে পারবেন না।

ডেইলি বাংলাদেশ/এমএইচ