Alexa রাস্তায় দাঁড়িয়ে সবাইকে সতর্ক করছেন ডিপজল!

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রাস্তায় দাঁড়িয়ে সবাইকে সতর্ক করছেন ডিপজল!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫০ ২১ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মনোয়ার হোসেন ডিপজল যিনি রুপালী পর্দার বৌদলতে ডিপজল নামেই পরিচিত। প্রথমে খল অভিনেতা হিসাবে জনপ্রিয়তা লাভ করলেও পরর্তীতে নায়ক হয়েই অভিনয় করেছেন তিনি। অনেকদিন ধরেই সিনেমাতে দেখা নাই তার। এবার এই অভিনেতাকে দেখা গেল ঢাকার রাস্তার মোড়ে মোড়ে ফুটপাত ও ফুট ওভারব্রিজের সামনে। তিনি ফুটপাত ব্যবহারকারী ও হোন্ডা চালকদের সতর্ক করছেন। 

তিনি বলছেন, খারাও ভাতিজা! এইডা ফুটপাত মোটরসাইকেল চালানোর জায়গা না। আবার ফুট ওভারব্রিজের সামনে দাঁড়িয়ে বলছেন, ভাতিজা ওই যে ফুট ওভারব্রিজ। একটু কষ্ট কইরা দু কদম হাঁটো।

তবে স্বশরীরের নন, প্লাকার্ডের ছবি হয়ে সবাইকে নিরাপদ চলাচলে সচেতন করছেন তিনি।সম্প্রতি ঢাকার বিভিন্ন সড়কে দেখা মিলছে ডিপজলের এসব প্ল্যাকার্ডের। প্রাণ-আরএফএল গ্রুপের ‘দেশ আমার দোষ আমার’ শিরোনামে সামাজিক সচেতনতার ক্যাম্পেইনের জন্য এসব প্ল্যাকার্ড ব্যবহার করা হয়েছে।

এর আগে প্রাণ-আরএফএল গ্রুপের সামাজিক সচেতনতার ক্যাম্পেইনে সড়কে দুর্ঘটনা এড়াতে বার্তা প্রচারের বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল ডিপজলকে। বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছিল, রং সাইডে গাড়ি চালানো চালককে ‘ভাতিজা’ সম্বোধন করে ডিপজল বলছেন, কী ভাতিজা, নবাব হইছো, রং সাইডে গাড়ি চালাও, রাস্তা চেনো না। ফিডার খাও?' যা ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সবশেষ ডিপজলকে নির্মাতা মনতাজুর রহমান আকবরের 'দুলাভাই জিন্দাবাদ' ছবিতে দেখা গেছে।  রাজেশ ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবিতে আরো দেখা গেছে মৌসুমী, বিদ্যা সিনহা মিম ও বাপ্পী চৌধুরীকে। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics