Alexa রাশিচক্রে আপনার আজকের দিন

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১০ ১৪২৬,   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

রাশিচক্রে আপনার আজকের দিন

 প্রকাশিত: ০৭:৫৭ ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ০০:০৬ ২৯ এপ্রিল ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বাড়ি থেকে বের হওয়ার আগেই রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
ব্যবসার দিকে শান্তির পরিবেশ পেতে পারেন। আজ অভিজ্ঞ কোনো ব্যক্তির কথা আপনার খুব কাজে লাগবে। বিরোধী মনভাবের মানুষদের সঙ্গ এড়িয়ে চলুন। সংসারে সব জিনিস খুঁটিয়ে দেখতে যাবেন না, অশান্তি হতে পারে। আজ কোনো কারণে খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। গুরুজনের সঙ্গে কোনো বাজে ব্যবহারের জন্য মন খারাপ হতে পারে। ব্যবসার দিকে ভাল খবর আসতে পারে। পেটের সমস্যা দেখা দিতে পারে। পূজো পাঠের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
কোনো ভাল জিনিষ আজ আপনার হাতে নষ্ট হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য খুব ভাল মূল্য পাবেন না। কোনো কাজের ক্ষতির খবর আসতে পারে। ব্যবসার দিকে কোনো শত্রুর কারণে ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আনন্দ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যহানির যোগ রয়েছে। আজ অন্যের জন্য ভাল কাজ করেও সুনাম পাবেন না। বাড়িতে কোনো ভাল খবর আসতে পারে। কোনো ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। গান বাজনার দিকে ভাল সুযোগ আসতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)
দুপুরের পরে কোনো ভাল খবর আসতে পারে। আজ ব্যবসা ভাল যাবে। নানা দিক থেকে কর্মের যোগ যেমন থাকবে আবার বাধাও থাকবে। পিতার সঙ্গে মতান্তর বাধতে পারে। দরকারি ব্যাপারে কাজ দ্রুত মেটান। শুভ কোনো পরিবর্তন আপনার জীবনে ঘটতে পারে। আজ বিদ্যার্থীদের মনে কোনো কিছুর জন্য খুব ভয় কাজ করবে। বাড়িতে অর্থ আগমনের সঙ্গে অর্থ ব্যয় সমানভাবে হতে পারে। গুরুজনের পরামর্শে ভাল কাজ হবে। মানুষের সেবায় মনে শান্তি পাবেন।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
চাকুরির স্থানে উন্নতির খুব ভাল সুযোগ পেতে পারেন। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেব করে চললেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
আজ কোনো শুভ কাজ থাকলে করে ফেলুন। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনো মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। দুর্ভোগ দেখা দিতে পারে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া থাকবে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
শত্রুর কারণে সকাল থেকে মানসিক ভয় কাজ করতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি হতে পারে। বাড়িতে কোনো খরচ বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
আজ পথে ঘাটে কোনো নতুন বন্ধু বাড়তে পারে। চাকুরীর পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুর বাড়ির থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা তারা সফলতা পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। সংসারে অশান্তি মিটে যাবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
আজ সকালের দিকে ভ্রমণের ইচ্ছে বাড়তে পারে। মানসিক দিক থেকে আজ কারো কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হবে। তৃতীয় কোনো ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি হতে পারে। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। ব্যবসার দিকে উচ্চপদস্থ কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
ব্যবসার দিকে শুভ কোনো খবর আসতে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্য প্রাপ্তিরযোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়ুবিক ভোগান্তির যোগ রয়েছে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আজ কোনো ভাল কাজে সময় নষ্ট হতে পারে। আজ অনিচ্ছা সত্ত্বেও কোনো কাজ করতে হতে পারে। অন্য দিনের তুলনায় আজ সংসারে বেশি খরচ হতে পারে। প্রতিবেশীর দ্বারা কোনো উপকার পেতে পারেন। ন্যায্য পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন শত্রুর সঙ্গে আপোষ করে চলুন, লাভবান হবেন। মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি হতে পারে। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ। ভ্রমণের আশা রাখতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
নতুন কোনো ব্যবসার জন্য মানসিক ভয় বাড়তে পারে। সকাল থেকে কোনো জটিল সমস্যার ভিতর পড়তে হতে পারে। শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। আপনার ভাল কাজে প্রতিবেশীরা হিংসা করবে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণ হতে পারে। সকাল থেকে শারীরিক কোনো যন্ত্রণা বাড়তে পারে। কোনো ব্যক্তির জন্য সমস্যার সমাধান হতে পারে। আজ ভ্রমণে কোনো বিপদ আসতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সংকেত রয়েছে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
অপরের কোনো উপকার করলে আজ বিপদে পড়তে পারেন। আজ সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু করার চিন্তা করতে পারেন। কাউকে যেচে কিছু কথা বলবেন না। নানা দিক থেকে কর্মে ব্যাঘাত আসতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। আজ আপনার বুদ্ধি দ্বারা কাউকে উপকার করতে হতে পারে। অলসতার জন্য অশান্তি বাধতে পারে। অন্যের খরচে ভ্রমণ হওয়ার সুযোগ আসতে পারে। পেটের ব্যাথায় ভোগান্তি হতে পারে। ব্যবসার দিকে চাপ বৃদ্ধি পেতে পারে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ