Alexa রাম, কৃষ্ণ ভারতে বিয়ে করেছেন, বিরুষ্কা কেন নয়? প্রশ্ন বিজেপি নেতা

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রাম, কৃষ্ণ ভারতে বিয়ে করেছেন, বিরুষ্কা কেন নয়? প্রশ্ন বিজেপি নেতা

 প্রকাশিত: ১০:৪২ ২০ ডিসেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

সম্প্রতি ইতালিতে বিয়ে সেরেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এরপর হানিমুনে পাড়ি জমিয়েছেন তারা। কিন্তু এবার বিরুষ্কার স্বপ্নের এই বিয়েকে ঘিরেই শুরু হল বিতর্ক।

মঙ্গলবার মধ্যপ্রদেশের গুনা কেন্দ্রের বিজেপি বিধায়ক পান্নালাল শাক্য প্রশ্ন তুলেছেন, কেন ভারতে বিয়ে না করে ইতালিতে বিয়ে করলেন বিরুষ্কা? নবদম্পতির দেশপ্রেম নিয়ে এমন প্রশ্ন তুলেছেন তিনি।

পান্নালালের কথায়, এই দেশে রাম, কৃষ্ণ, বিক্রমাদিত্য, যুধিষ্ঠির বিয়ে করেছেন। আপনারাও তো এ দেশেই বিয়ে করেছেন অথবা বিয়ে করবেন। আমাদের মতো কাউকে তো বিয়ে করার জন্য বিরাটের মতো বিদেশ যেতে হয়নি। উনি ভারতের জন্য নাম ও যশ উপার্জন করেছেন, কিন্তু সে সব দিয়ে এসেছেন বিদেশে।

মধ্যপ্রদেশের এক বিজেপি বিধায়ক বিরাট কোহলি এবং অনুশকা শর্মা সম্পর্কে কী বললেন, মেগা-বিয়ে সম্পর্কে তিনি কী মতামত দিলেন, তা গুরুত্বপূর্ণ নয়। কিন্তু যেভাবে ভারতীয়ত্বের দোহাই দিয়ে যেকোনো নাগরিককে আক্রমণ করার প্রবণতা বাড়ছে তার প্রেক্ষিতে এই মন্তব্যকে অবজ্ঞা করা যাচ্ছে না।

বিয়ে বা বিয়ের অনুষ্ঠান কোথায় হবে, কী ভাবে হবে, তা নির্ধারণ করা যে কোনো নাগরিকেরই একান্তই ব্যক্তিগত অধিকার। নিতান্ত ব্যক্তিগত এই পরিসরে রাজনীতি যেভাবে হানা দিতে চাইল তা নবদম্পতির জন্য উদ্বেগজনক।

আগামী ২১ ও ২৬ ডিসেম্বর দিল্লি এবং মুম্বইতে রিসেপশন পার্টি দেবেন দম্পতি। তার আগেই এ হেন বিতর্কে কি অস্বস্তিতে পড়বেন তারা? যদিও এ নিয়ে এখনো বিরুষ্কার কোনো মতামত জানা যায়নি।

ডেইলি বাংলাদেম/টিএএস

Best Electronics
Best Electronics