রামদার কোপে নারীর কবজি বিচ্ছিন্ন

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৪ শাওয়াল ১৪৪০

রামদার কোপে নারীর কবজি বিচ্ছিন্ন

ধুনট ও বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৬ ১০ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার ধুনটে সোমবার সকালে সোলার প্যানেলের ব্যাটারি চুরিকে কেন্দ্র করে রামদার কোপে এক নারীর বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়েছে। এ ঘটনায় আরো আট জন আহত হয়েছেন।

আহত শাহানা খাতুন উপজেলার ভান্ডারবাড়ি ইউপির কৈয়াগাড়ি গ্রামের কফিল উদ্দিনের স্ত্রী। তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত অন্যরা হলেন, ওই গ্রামের শাহানা খাতুনের ছেলে রুবেল আহম্মেদ, ফরিদুল ইসলামের স্ত্রী সুফিয়া খাতুন, সাইদুল ইসলামের স্ত্রী তফুরা খাতুন, এনদা আলী মণ্ডলের ছেলে কফিল উদ্দিন, বেলাল হোসেনের স্ত্রী সেলিনা খাতুন, আব্দুর রশিদের ছেলে আল আমিন, মনছের আলীর ছেলে আব্দুল মজিদ, আজাহার আলী ছেলে বিপ্লব হোসেন, বিপ্লবের স্ত্রী রনি খাতুন।

বগুড়ার এডিশনাল এসপি গাজিউর রহমান জানান, কৈয়াগাড়ি গ্রামের শেখ রাসেল স্মৃতি সংঘের সোলার প্যানেলের ব্যাটারি প্রায় ছয় মাস আগে চুরি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাতে আল আমিনের সঙ্গে লিমন মিয়ার বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এ নিয়ে সোমবার সকালে মীমাংসার প্রস্তুতির সময় দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। ওই সময় শাহানা খাতুনের বাম হাতের কবজি রামদার কোপে বিচ্ছিন্ন হয়ে যায়।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুইশ গজ দুরে একটি পুকুর থেকে শাহানা খাতুনের বিচ্ছিন্ন কবজি উদ্ধার করা হয়েছে। দুটি হাসুয়াসহ সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে আল আমিন, বিপ্লব হোসেন, রনি খাতুনকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর