.ঢাকা, মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯,   চৈত্র ১১ ১৪২৫,   ১৯ রজব ১৪৪০

রাবি উপাচার্যের সঙ্গে রুরু’র সাক্ষাৎ

রাবি প্রতিনিধি

 প্রকাশিত: ২১:৩৮ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ২১:৩৮ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে রাবি রিপোর্টার্স ইউনিটির (রুরু) নবগঠিত কমিটির সদস্যরা।

রোববার সকাল ১০টায় উপাচার্য দফতরে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে উপাচার্য এম আব্দুস সোবহান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি, সার্বিক পরিস্থিতি, যেকোন সমস্যা ও উন্নয়নের চিত্র তুলে ধরবে ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা। তারা বস্তুনিষ্ঠভাবে বিশ্ববিদ্যালয়ের সকল খবরাখবর তুলে ধরবে ও মতামত জানাবে।

আমরা সকলের সহযোগিতা নিয়ে বিশ্ববিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ বজায় রাখতে কাজ করছি।’

তিনি আরো বলেন, ‘ক্যাম্পাসে চুরি, চিন্তাইয়ের মতো ঘটনা নির্মূল করতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। সাংবাদিকদের কাছে প্রত্যাশা, তারা বস্তুনিষ্ঠতা বজায় রেখে আমাদের সহযোগিতা করবে।’

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. লুৎফর রহমান, রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটির সভাপতি মর্তুজা নুর ও সাধারণ সম্পাদক আহমেদ ফরিদ, সহ-সভাপতি ইয়াজিম পলাশ, হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন, মমিনুর মমিন, দফতর সম্পাদক আহমেদ রিজভি, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক খুর্শিদ রাজীব, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, সদস্য জুয়েল মামুন, আশিক প্রমূখ।

ডেইলি বাংলাদেশ/এমএইচ