ঢাকা, মঙ্গলবার   ১৯ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৭ ১৪২৫,   ১৩ জমাদিউস সানি ১৪৪০

জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু শনিবার

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১৭:৫৮ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:৫৮ ১০ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

শহীদ মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায়  আগামী শনিবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৮।’ ১২টি দল নিয়ে পাঁচদিন ব্যাপী প্রতিযোগিতা চলবে ১৭ অক্টোবর পর্যন্ত।

এ প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানাতে বুধবার হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন অনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ফেডারেশনের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. মকবুল হোসেনসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই প্রতিযোগিতায় চারটি গ্রুপে ১২টি দল অংশ নিবে।

১৩ ও ১৪ অক্টোবর হবে গ্রুপ পর্বের খেলাগুলো।  ১৫ অক্টোবর হবে দুটি সেমিফাইনাল। ১৬ অক্টোবর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ১৭ অক্টোবর বিকেলে হবে ফাইনাল।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারী দলের খেলোয়াড়দের উৎসাহিত করা হবে। অংশ নেওয়া ১২টি দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএস