Alexa রানুর বাংলাদেশে আসার খবর কতটা সত্য?

ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

রানুর বাংলাদেশে আসার খবর কতটা সত্য?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৬ ২১ সেপ্টেম্বর ২০১৯  

রানু মণ্ডল

রানু মণ্ডল

ভারত-বাংলাদেশ সবদিকে এখন শুধু রানু মণ্ডল। নিজের দেশে যেমন জনপ্রিয়তা পেয়েছেন তিনি, ঠিক একইভাবে পার্শ্ববর্তী দেশ বাংলাদেশেও তার গানের ভক্ত বেড়েই চলেছে। তাদের কথা মাথায় রেখেই এবার বাংলাদেশে ছুটে যাচ্ছেন রানু মণ্ডল।

বৃহস্পতিবার ঠিক এইভাবেই ভারতীয় গণমাধ্যমে রানুকে নিয়ে নিউজ ছেপেছে। সেখানে উল্লেখ করা হয়েছে, শিগগির বাংলাদেশে যাচ্ছেন রানু মণ্ডল।

আসলে কি বাংলাদেশে আসছেন রানু? খোঁজ নিয়ে জানা গেছে, বাংলা সিনেমায় গান গাইতে ঢাকায় আসছেন রানু মণ্ডল। কলকাতার সংবাদমাধ্যম ‘জি নিউজ’ এ তথ্য জানিয়েছে।

সূত্রটি বলছে, বলিউড ছাড়িয়ে বাংলাদেশেও জনপ্রিয়তা পেয়েছেন রানু। এর আগে, ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী হিমেশ রেশমিয়ার চোখে প্রথম ধরা পড়ে তার মেধা। এরপরই রূপকথাকেও হার মানিয়ে ঘুরে দাঁড়ান রানু।

মূলত হিমেশের সঙ্গে ‘তেরি মেরি প্রেম কাহানি’ গানটিতে ডুয়েট করার পর ভাইরাল হন রানু মণ্ডল। সামাজিক মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম, সব জায়গায় রানুকে নিয়ে হইচই পড়ে যায়। শুধু কি বলিউড, এরপরই রীতিমত বাংলাদেশি দর্শকদের মাঝেও জনপ্রিয় হয়ে উঠেন এই শিল্পী।

সূত্রটি এও বলছে, বাংলাদেশে আসতে পাসপোর্টও করতে দিয়েছেন রানু। এই কারণে কলকাতার রুবির মোড়ে অবস্থিত পাসপোর্ট অফিসে তাকে দেখা গেছে। সেখান থেকে জানা যায়, তিনি বাংলাদেশে আসার উদ্দেশে পাসপোর্ট বানাতে দিয়েছেন।

আরো জানা গেছে, অচিরেই রানু কলকাতায় বাংলাদেশ অ্যাম্বাসিতে ভিসার জন্য আবেদন করবেন। তবে রানু মণ্ডলের বাংলাদেশে আসার বিষয়ে তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী মুখ খুলেননি এখনো।

এরই মধ্যে রানুকে নিয়ে বলিউডে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল। তাছাড়া রানু ইতোমধ্যে তিনটি গানে ডুয়েটও করেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস