রাতে হিজরা পল্লীতে ত্রাণ নিয়ে ছুটে গেলেন ইউএনও

ঢাকা, বুধবার   ২৩ জুন ২০২১,   আষাঢ় ৯ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

রাতে হিজরা পল্লীতে ত্রাণ নিয়ে ছুটে গেলেন ইউএনও

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩২ ৮ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রাণঘাতী করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হিজরা পল্লীতে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে গেছেন ইউএনও তাহমিনা আক্তার রেইনা।

মঙ্গলবার রাতে পৌর শহরের মসজিদ পাড়া বাইপাস সংলগ্ন এলাকায় হিজরা পল্লীতে গিয়ে নিজ হাতে তাদের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ওইপল্লীতে থাকা প্রতিটি পরিবারের মাঝে সরকারি ত্রাণ সহয়তায় হিসেবে প্রত্যেককে চাল, মসুর ডাল, আলুসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

এদিকে ওই রাতে পৌর শহরের রাধানগর এলাকায় এক অসহায় যুবক খাদ্য সহায়তা চেয়ে ‘৩৩৩’এ ফোন করলে সঙ্গে সঙ্গে খাদ্য সামগ্রী নিয়ে তার বাড়িতে পৌঁছে যান ইউএনও।

তিনি ওই রাতেই পৌর শহরের বেশ কয়েকটি স্থানে অসহায়, দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় বিতরণ কার্যক্রমে  উপজেলার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউএনও তাহমিনা আক্তার রেইনা বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় এ উপজেলার সার্বিক পরিস্থিতি এখন পর্যন্ত  ভালো রয়েছে। এই দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে হতদরিদ্র পরিবারগুলোর মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। এতে প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা নিরলসভাবে কাজ করছেন।

তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা মেনে চলমান সংকট কাটিয়ে ওঠা পর্যন্ত ঘরে থাকুন। সামাজিক ও নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এই সংকট মোকাবিলা করা সম্ভব হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ