Alexa রাতে সীমান্ত এলাকায় চলাচলে সতর্কতা

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

রাতে সীমান্ত এলাকায় চলাচলে সতর্কতা

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৩৫ ২০ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ভারতের মেঘালয়ের পূর্ব খাসিয়া হিলস সীমান্তে ১৪৪ ধারা জারি করায় সিলেটের সীমান্তবর্তী এলাকাগুলোতে রাতে চলাচলে সতর্কতা জারি করেছে জেলা প্রশাসন।

সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল কালাম বলেন, শুক্রবার থেকে সিলেটের কোম্পানীগঞ্জ ও গোয়ানঘাটসহ সব সীমান্তে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত সবাইকে সতর্কতা অবলম্বন করে চলাচল করতে বলা হয়েছে। সীমান্তবর্তী উপজেলাগুলোর ইউএনওদের নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি বলেন, মেঘালয় রাজ্যের পূর্ব খাসিয়া হিলস সীমান্তে ১৪৪ ধারা জারির বিষয়টি জানিয়ে ১৪ জুলাই আমাদের কাছে চিঠি পাঠানো হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে সীমান্ত এলাকায় রাতে চলাচলে সতর্ক থাকতে বলা হয়েছে।

কোম্পানীগঞ্জের ইউএনও বিজেন ব্যানার্জী বলেন, কোম্পানীগঞ্জ সীমান্তের পাঁচশ মিটার এলাকার মধ্যে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত চলাচল না করতে বলা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ নির্দেশনা বলবৎ থাকবে। বিজিবির পক্ষ থেকেও সীমান্তবর্তী এলাকাগুলোতে মাইকিং করা হয়েছে।

তিনি বলেন, এ সতর্কতা শুধু কোম্পানীগঞ্জের জন্য নয়। মেঘালয় রাজ্যের পূর্ব খাসিয়া হিলস সীমান্তে বাংলাদেশের যত সীমান্ত রয়েছে সব এলাকাতে সতর্কতা জারি করা হয়েছে। জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের নিয়ে বৈঠক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর
 

Best Electronics
Best Electronics