Alexa রাণীশংকৈলে শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনে নির্বাহী প্রকৌশলী

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

রাণীশংকৈলে শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনে নির্বাহী প্রকৌশলী

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৪ ২৪ এপ্রিল ২০১৯  

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন পঞ্চগড়-ঠাকুরগাঁও জোনের শিক্ষা নির্বাহী প্রকৌশলী মেনহাজুল হক। এসময় উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী অলক কুমার কুন্ডু, সহকারী প্রকৌশলী বেল্লাল হোসেন।

মেনহাজুল হক বলেন, দুটি জেলার কাজ আমাকে একাই দেখতে হচ্ছে তাই সব ভবন একাই দেখতে হিমশিম খাচ্ছি। তবে আমি এ যাবৎ যতগুলো নির্মাণাধীন ভবন দেখেছি এতে আমি আমার কর্মকর্তাদের প্রতি সন্তুষ্ট। এবং কাজের ধারাবাহিকতা যেন এমনি থাকে সে নির্দেশনা আমার লোকজনদের দিয়েছি।   

উপ-সহকারী প্রকৌশলী জিল্লুর রহমান বলেন, ঠাকুরগাঁও জেলায় উচ্চ বিদ্যালয় নতুন ৪তলা ভবন ৩০ টি উর্দ্ধমুখী সম্প্রসারণ ভবন ৩০ টি। ৪ তলা ভিত ১ তলা ভবন ১৮টি উচ্চ বিদ্যালয় সেফিস একাডেমিক ৬টি ও বে-সরকারি মেরামত ও সংস্কার কাজ ৩৪টি চলছে। এসব তদারকি করছেন ১ জন কার্য সহকারী, ১ জন সহকারী প্রকৌশলী ও ১ জন উপকারী প্রকৌশলী। ছুটির দিনেও কোনো ঠিকাদারের ঢালায়ের কাজ থাকলে সেখানে প্রাক্কলন অনুযায়ী অটিসি সিম-১ সিমেন্ট, রড ৪শ ডাব্লিউ ৪.১ শ গ্রেড অনুযায়ী কাজ বুঝে নিতে হচ্ছে। শিক্ষা প্রকৗশলী অধিদফতরের কাজে ফাঁকি দেয়ার কোনো সুযোগ নেই। অনিয়ম বরদাস্ত করা হবে না।

রানীশংকৈল ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আবু তাহের বলেন, ঢালাইয়ের সময় মোটা বালি প্লাস্টারের সময় চিকন বালি পঞ্চগড় থেকে নিয়ে এসে কাজ করতে হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম