Alexa রাজৈরে এস আই\`র বিরুদ্ধে বিক্ষোভ

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

রাজৈরে এস আই'র বিরুদ্ধে বিক্ষোভ

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৫৫ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১২:২৩ ২১ ডিসেম্বর ২০১৮

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

মাদারীপুরের রাজৈর থানার এস আই নজরুলের বিরুদ্ধে বুধবার বিকেলে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও বিচার দাবী করেছে এলাকাবাসী। তার বিরুদ্ধে মজুমদারকান্দির কিশোর অন্তরকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে উঠেছে।

লিখিত অভিযোগ অনুযায়ী, ১৭ ডিসেম্বর মজুমদারকান্দির রজব আলী মোল্লার ছোট ছেলে কোরআনে হাফেজ মেহেদী হাসান অন্তরের সঙ্গে দক্ষিণ রাজৈরের ননী বৈরাগীর ছেলে নন্দন বৈরাগীর চাল কেনা-বেচা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। 

এর জের ধরে বাজারের দোকানদাররা অন্তরকে মারধর করে এবং পুলিশে সোপর্দ করে। 

পরে রাজৈর থানার এসআই নজরুল অন্তরকে ৫৩ টি ইয়াবাসহ মাদক মামলায় আটক দেখিয়ে কোর্টে চালান করে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। 

নির্বাচনী প্রচারণার সময় বুধবার বিকেলে এলাকাবাসী বিক্ষোভ মিছিলসহ রাজৈর বাসষ্ট্যান্ডে এসে নৌ-মন্ত্রীর কাছে সুষ্ঠ বিচার দাবী করে। এ সময় নৌ-মন্ত্রী তাদের সুষ্ঠ বিচারের আশ্বাস দেন। এ ঘটনার পর পুলিশের পক্ষ থেকে এলাকার অনেককেই মামলায় ফাঁসানোর হুমকি দেয়া হচ্ছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর অভিযোগ।

এ ব্যাপারে রাজৈর পৌর মেয়র ও বণিক সমিতির সভাপতি শামীম নেওয়াজ মুন্সী বলেন, ননীর ছেলেকে মারার জন্য অন্তরকে দোকানদাররা ধরে পুলিশে সোপর্দ করে। এ নিয়ে অভিভাবকরা সালিশ মিমাংসারও চেষ্টা করেন। 

অভিযুক্ত এস আই নজরুল ইসলাম বলেন, আমাদের দেখে অন্তর দৌড়ে পালানোর চেষ্টা করে। আমরা দৌড়ে পশু হাসপাতালের সামনে থেকে তাকে ইয়াবাসহ আটক করি।

মাদারীপুরের এসপি সুব্রত কুমার হালদার বলেন, বিষয়টি আমি শুনেছি। এ নিয়ে পরে কথা বলবো।

ডেইলি বাংলাদেশ/জেএস